সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

টিসিবির পণ্য ক্রয়ে ঠাকুরগাঁওয়ে উপচে পড়া ভিড়

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬৫ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় ঠাকুরগাঁওয়ে নিত্য প্রয়োজনিয় খাদ্য সামগ্রী সুলভ মূল্যে সর্বসাধারনের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে খোলা বাজারে টিসিবির পণ্য বিক্রয় কর্যক্রম শুরু হলেও প্রশাসনের সঠিক নজরদারিনা থাকায় সেখানে সামাজিক দূরত্ব মানছেন না কেউই,রয়েছে করোনা সংক্রমণ ঝুঁকি।

সরকার নির্ধারিত খাদ্য সামগ্রী সূলভ মূল্যে কিনতে ভিড় করছেন অনেকেই। মঙ্গলবার সকলে ঠাকুরগাঁওসদর উপজেলা বাসটার্মিনাল এলাকায় ও সত্যপীরব্রীজ সংলগ্ন এলাকায় এমন চিত্রদেখা যায়।

এমন উপচে পড়া ভিড়ে ভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকছে অনেকটাই বলে মনে করছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

টিসিবির ডিলার সজেদুর রহমান জানান, ক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য তিনি চেষ্ঠা করছেন কিন্তু কেউই তা মানছেন না।

প্রথম ধাপে মুশুর ডাল, চিনি ও তেল সহ ৫৪শ কেজি পণ্য বিক্রয় করবেন।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, সামাজিক দূরত্ব বজায় রাখতে বার বার নির্দেশনা দেয়া হচ্ছে। এর পরেও কেউ যদি শৃঙ্খলা ভঙ্গ করে সমস্যা সৃষ্টি করে তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থ্যা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৪৮৪,৬৬৪
সুস্থ
৩১,৯৭৮,৩৯৫
মৃত্যু
১,১৬০,৯৩৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102