শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

টাঙ্গাইলে মাইক্রোবাস ও গাড়ির সংঘর্ষে নিহত ২

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৬০ বার

টাঙ্গাইলে মাইক্রোবাস ও গাড়ির সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৯ নভেম্বর) গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের এলেঙ্গা জালদো ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মতিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।নিহতরা হলেন, মাইক্রোবাসের যাত্রী টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া ও আনসার সদস্য ছানোয়ার হোসেন। তাদের দুজনের বাড়িই গোপালগঞ্জ জেলায়।

মতিউর রহমান বলেন, একটি মাইক্রোবাস ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিল। রাত ২টার দিকে এলেঙ্গা বাসস্ট্যান্ডের একটি পাম্প থেকে তেল নিয়ে মহাসড়কের জালদো ব্রিজের কাছে ইউটার্ন নেয়ার সময় একটি গাড়ি মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি পক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102