মঙ্গলবার, ১১ মে ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

জয়পুরহাটে বাস-ট্রেন সংঘর্ষ, নিহত বেড়ে ১২

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮২ বার

জয়পুরহাটের পুরানাপৈল রেলগেটে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেসের সঙ্গে পাঁচবিবি থেকে ছেড়ে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। এতে আরো কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

এ দুর্ঘটনা পর উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। জয়পুরহাট ডিসি শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বাসচালক সদর মামুনুর রশিদ, জয়পুরহাট সদর উপজেলার হিচমী গ্রামের রমজান, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সরোয়ার হোসেন, আরিফুর রহমান রাব্বি, আক্কেলপুর উপজেলার চক বিলা গ্রামের সাজু মিয়া, নওগাঁর রাণীনগর উপজেলার বিজয়কান্দি গ্রামের বাবু।

আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পাঁচবিবি উপজেলার ফারুক হোসেন, জিয়া, টাঙ্গাইলের মাটিকাটা গ্রামের জুলহাস।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, শনিবার ভোরে একটি বাস সদরের পুরানপৈল রেল ক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি দুমড়ে মুচড়ে গেছে। বাসে কমপক্ষে ১৫ জন যাত্রী ছিল বলে জানা গেছে। পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম ঘটনার জানান, আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তিনজনকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক চিকিৎসক সাইফুল ইসলাম জানান, ১০ জনের লাশ মর্গে আছে। আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তরের সময় আরো দুইজনের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102