বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

জাতীয় দলের স্বপ্ন দেখা আশরাফুল করলেন ৫ রান

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার

ফিক্সিংয়ের দায়ে দীর্ঘ নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফেরা মোহাম্মদ আশরাফুল এখনো জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখেন। গত এক বছর ধরে ঘরোয়া লিগে তার পারফর্মেন্স মোটেও সুবিধার নয়। এবারের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ছিল তার জন্য এসিড টেস্ট। আজ থেকে শুরু হওয়ার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই মাঠে নেমেছে আশরাফুলের দল মিনিস্টার গ্রুপ রাজশাহী। তবে কিছুই করতে পারেননি একসময়ের এই তারকা।

রাজশাহীর হয়ে আশরাফুলকে ব্যাট হাতে ক্রিজে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ক্রিকেটপ্রেমীরা। তবে বহুদিন পর বড় কোনো টুর্নামেন্টে খেলতে নেমে আশরাফুল নিজের জাত চেনাতে ব্যর্থ হলেন। চার নম্বরে ব্যাটিংয়ে নেমে তিনি খেলেছেন ৯ বল। করেছেন মাত্র ৫ রান। মুখতার আলীর বলে নাইম শেখের তালুবন্দী হওয়া আশরাফুল ভক্তদের জন্য পড়ে থাকে কেবলই এক রাশ হতাশা।

ম্যাচ ফিক্সিং করে সাজাপ্রাপ্ত হলেও দেশে আশরাফুলের এখনো অনেক ভক্ত আছেন। তারা চান আবারও অ্যাশকে জাতীয় দলে দেখতে। আশরাফুলও কয়দিন আগে বলেছিলেন, একটি ম্যাচ হলেও তিনি জাতীয় দলের হয়ে খেলতে চান। কিন্তু এমন পারফর্মেন্স করলে সেই আরও আশা দূরাশা হয়ে যাবে। উদ্বোধনী ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর প্রতিপক্ষ মুশফিকের বেক্সিমকো ঢাকা। আগে ব্যাট করে রাজশাহী করেছে ১৬৯ রান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102