মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

চুয়াডাঙ্গায় সেপটিক ট্যাংকে পড়ে স্কুল ছাত্রীসহ দুজনের মৃত্যু

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৪৭ বার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় একটি বাড়ির নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পড়ে এক স্কুল ছাত্রীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে মুদি দোকান ব্যবসায়ী এরশাদুল ইসলামের বাড়িতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, এরশাদুল ইসলামের মেয়ে স্কুল ছাত্রী আসমা খাতুন (১৫) ও কালিয়াবকরী গ্রামের মতলেব আলীর ছেলে দোকান কর্মচারী হাসিবুল ইসলাম (২৫)।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে আসমা সেপটিক ট্যাংকে বৃষ্টিতে জমে থাকা পানি বালতি দিয়ে তুলতে গিয়ে পা পিছলে পড়ে যায়। ট্যাংকির ভেতরে সংজ্ঞাহীন হয়ে পড়লে খবর পেয়ে দোকান কর্মচারী হাসিবুল তাকে উদ্ধারে নেমে তিনিও সংজ্ঞাহীন হয়ে পড়েন।

খবর পেয়ে দর্শনা থেকে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার অভিযান শুরু করে। টানা ১ ঘণ্টার চেষ্টায় তাদেরকে উদ্ধার করতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে দুজনই মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানতে চাইলে দর্শনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার হাফিজুর রহমান বলেন,‘সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসের (কার্বন মনোক্সাইড ) বিষক্রিয়ায় ওই দুজনের মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৭২৫,৬১৬
সুস্থ
৩০,৪০২,৬১৫
মৃত্যু
১,১২৪,২৬৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102