মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

চুরি হওয়া গরুর চার পা’সহ মাংস মিলল বোরো খেতে

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩১ বার

বাড়ির আঙিনা থেকে দিনমজুর খাদেমুল ইসলামের শেষ সম্বল গরুটি চুরি হয়ে যায়। পরদিন গরুর পা, মাংস ও বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে অবস্থায় পাওয়া যায় বোরোখেতে।

শুক্রবার (১৩ মে) বিকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সর্বমঙ্গল গ্রামে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ঘটনার সততা নিশ্চিত করেছেন বড়বাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম।

জানা যায়, ওই গ্রামের দিনমজুর খাদেমুল ইসলামের গরু গত বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় বাড়ীর আঙিনা থেকে চুরি হলে পরিবারের লোকজন এবং স্থানীয়রা এলাকায় খোঁজাখুজি করে পায়নি। শুক্রবার বিকালে বড়বাড়ী ইউনিয়নের কইমারী বিলের ধারে গরুর কাটা পায়ের অংশ দেখে স্থানীয়রা খাদেমুলের স্ত্রীকে খবর দিলে মাঠের কয়েকটি বোরোখেত থেকে চুরি হওয়া গরুর চারটি পা ও দেহের অন্যান্য অংশ খুজে পান।

স্থানীয়রা ধারণা করছে, গরুটিকে চুরির পর মাংস বিক্রির জন্য বিলের ধারে নিয়ে গিয়ে জবাই করে চোরের দল। পরে লোকজন টের পেলে ফেলে পালিয়ে যায়। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত প্রচণ্ড বৃষ্টির কারণে গরুর মাংস পুনরায় নিয়ে যেতে পারেনি।

বড়বাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম জানান, চুরি হওয়া গরুটি মাংস পাওয়ার পর স্থানীয় থানায় মুঠোফোনে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ওই পরিবারকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন।

দিনমজুর খাদেমুল ইসলামের স্ত্রী মহিসনা বেগম বলেন, স্বামী ধান কাটতে বগুড়া জেলায় গেছেন। এদিকে একটি মাত্র গরু, সেটাও চোরেরা নিয়ে জবাই করে মেরে ফেলেছে। মোবাইলে স্বামীর অনুমতি নিয়ে থানায় লিখিত অভিযোগের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গরুর মালিক অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102