রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ

চিলমারীতে সেই নৈশপ্রহরীর পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করলেন পুলিশ সুপার

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৬৫ বার
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম চিলমারী জোড়গাছ বাজারে গত তিনমাস পুর্বে সংঘটিত হত্যাকান্ডের শিকার নৈশপ্রহরী এরশাদুল হকের রমনা খরখরিয়ার ভট্টপাড়ার বাড়িতে মামলার অগ্রগতি সম্পর্কে পরিবারের সদস্যদের  অবহিতকরন করার নির্দেশনা দিয়ে পরিবারটির জন্য খাদ্য সহায়তা হিসেবে চাল ডাল,তেল  সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পাঠিয়ে দিয়েছেন।
পুলিশ সূত্রে জানা যায়, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জেলা পুলিশ সচেতনতামুলক কার্যক্রম, হোম কোয়ারেন্টাইনে নিশ্চিত করন ও রুটিন ওয়ার্ক  করার পাশাপাশি এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আসামীদের গ্রেফতার করতে সমর্থ হয়েছে। যা জেলা পুলিশের একটি বড় অর্জন। পুলিশ সুপার মোহাম্মদ  মহিবুল ইসলামের  নির্দেশনায় চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম তার সঙ্গীয় পুলিশ সদস্য সহ  নৈশপ্রহরী এরশাদুলের স্ত্রী ও তার দুই কন্যার খোজ খবর নিতে ১এপ্রিল বিকালে   রমনা  খড়খড়িয়ার ভট্টপাড়ায় মরহম এরশাদুল হকের  বাড়িতে যান। ওসি আমিনুল ইসলাম পুলিশ সুপারের পাঠানো খাদ্য সামগ্রী এরশাদুলের স্ত্রী ও কন্যাদের হাতে তুলে দেন।এবং মামলার অগ্রগতি ও চার আসামীর গ্রেফতার হওয়া বিষয়ে পরিবারকে অবহিত করেন।
হত্যাকান্ডের শিকার এরশাদুল হকের পরিবার এ প্রতিবেদককে জানায়, আসামীদের গ্রেফতার এবং মামলার অগ্রগতি সম্পর্কে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম  তাদের পরিবারের সদস্যদের অবহিতকরন করতে স্মরন করায় তারা দুঃখের মাঝেও সান্তনা অনুভব করেছে। এ সংকটময় পরিস্থিতিতে তাদের পরিবারের জন্য খাদ্য সামগ্রী যেমন ১০ কেজি চাউল,২ কেজি আটা, ২ কেজি বেগুন,২ কেজি সয়াবিন তেল, ২ কেজি ডাল, ২কেজি আলু, ২ কেজি লবন ও বাড়ীতে  করোনা ভাইরাস প্রতিরোধে ব্যবহারের জন্য চার পিচ সাবান সহ আনুষাঙ্গিক দ্রব্যাদি দেয়ায় পুলিশ সুপারকে ধন্যবাদ জানান তারা।
চিলমারী  থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এসপি স্যারের নির্দেশনায় ও একান্ত প্রচেষ্টায় একটি সুন্দর দক্ষ টিম ওয়ার্ক তৈরি হয় ফলে ক্লু লেস চাঞ্চল্যকর ডাকাতি সহ হত্যাকান্ডের রহস্য উন্মোচন এবং চার আসামী গ্রেফতার সম্ভব হয়। গত দুইদিন আগে আটক আসামীরা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত ৫ই জানুয়ারি চিলমারীর জোড়গাছ বাজারে গভীর রাতে নৈশপ্রহরী এরশাদুল হক(৫৫) কে শ্বাসরোধে  হত্যা করে তিনটি দোকান চুরি করে দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৪৬,৪৪৬
সুস্থ
৩১,৬৭৩,০০৬
মৃত্যু
১,১৫৪,৮৫৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102