বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:০১ অপরাহ্ন

গোপালগঞ্জে মাকে হত্যা করে আগুনে পোড়ালো ছেলে

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯ বার
গোপালগঞ্জে মাকে হত্যা করে আগুনে পোড়ালো ছেলে

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাকে হত্যা ও লাশ গুম করার দায়ে ছেলে আকাশ পান্ডেকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় লাশ পোড়ানোর কেরসিনের বোতল উদ্ধার করা হয।

গ্রেপ্তারকৃত আকাশ পান্ডে কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের মনোরঞ্জন পান্ডের ছেলে।

শুক্রবার বিকেলে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গত ২৭ জুন রাতে মা মানসিক রোগী হাসি পান্ডের কাছে খাবার চান ছেলে আকাশ। এসময় মা হাসি পান্ডে খাবার ফেলে দিয়ে বটি দিয়ে কোপ দিতে চাইলে আকাশ লাড়কী দিয়ে মাথায় আঘাত করে। এতে হাসি পান্ডে ঘটনাস্থলে মারা গেলে আকাশ একটি নৌকায় করে লাশ বাড়ী থেকে চারশ ফুট দূরে নিয়ে যায। পরে সেখানে শুকাতে দেয়া কাঠের স্তুপের উপর লাশ রেখে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এ ঘটনার পর আকাশ তার মাকে বিভিন্ন স্থানে খোঁজ করে এবং পরে তার বাবাকে দিয়ে কোটালীপাড়া থানায় নানা জুড়ান বাড়ৈসহ ৪ জনকে আসামী করে একটি মামলা ও পরে জিডি দায়ের করায়।

এতে নিহত হাসি পান্ডের বাবা জুড়ান বাড়ৈ ক্ষুদ্ধ হয়ে যৌতুকের জন্য মেয়েকে মারপিট করে হত্যার অভিযোগ এনে জামাই মনোরঞ্জ পান্ডেসহ ৫ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পরে পুলিশ অদন্ত শেষে বৃহস্পতিবার রাতে নিহত হাসি পান্ডের বড় ছেলে আকাশ পান্ডেকে গ্রেপ্তার করে। সে পুলিশী জিজ্ঞাসাবাদে নিজ মাকে হত্যার কথা ও লাশ পুড়িয়ে গুম করার কথা স্বীকার করে। শুক্রবার বিকেলে আসামী আকাশকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,১৩৭,২৫১
সুস্থ
৩০,৬৭৭,৪২০
মৃত্যু
১,১৩১,১২২
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102