শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

গাইবান্ধায় অপহরণ, ঠাকুরগাঁওয়ে উদ্ধার

জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৬ বার
গাইবান্ধায় অপহরণ, ঠাকুরগাঁওয়ে উদ্ধার

গাইবান্ধা থেকে অপহরণের তিনদিন পর গোলাম মোস্তফা শাহীন নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি)।

গতকাল রোববার রাত তিনটায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শাহীনকে উদ্ধার করা হয়। সিআইডি ঠাকুরগাঁও কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ সোমবার (১২ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ।

এ সময় তিনি জানান, গত( ৯অক্টোবর) বৃহস্পতিবার গাইবান্ধা থেকে গোলাম মোস্তফা শাহীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপন হিসেবে পরিবারের কাছে ১০লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকিয়ে দেয় তারা।

এমন অভিযোগ সিআইডি ঠাকুরগাঁওয়ের কাছে আসলে অপহৃত ব্যক্তির অবস্থান ও তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল রোববার রাতে রাণীশংকৈলের ভোলাপাড়া গ্রামে সিআইডির একটি টিম অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে । তবে অভিযুক্তরা সিআইডি আসার আগে সটকে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আমেনা বেগম ওইদিনই রাণীশংকৈল থানায় ৬জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্তভার সিআইডিকে দেয়াা হয়। প্রাথমিক ভাবে অপহরণের কারণ আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকতে পারে বলে জানান এ কর্মকর্তা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের মনসুর আলী,সিআইডি পরিদর্শক আব্দুর রাজ্জাক খান সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৮৯১,৭৭৫
সুস্থ
৩৩,২৩৭,৭৫৯
মৃত্যু
১,১৯৩,২১০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102