মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধি : ১৫ দিনের বিক্ষোভ কর্মসূচি বিপ্লবী ওয়ার্কার্স পার্টির

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৬৬ বার

খাদ্যপণ্যের দাম কমানোর দাবিতে আগামী ১০ থেকে ২৩ মার্চ পর্যন্ত বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। পার্টির বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক আজ সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে বলা হয়েছে, ভোজ্য তেল, চাল, ডাল, পিঁয়াজসহ খাদ্যদ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধি প্রতিরোধ, গ্যাস, বিদ্যুৎ ও পানির মূল্যবৃদ্ধির অপতৎপরতা রোধ, গ্রাম-শহরের গরিব ও স্বল্প আয়ের মানুষের জন্য রেশনের ব্যবস্থা, টিসিবির আওতা ও বরাদ্দ বৃদ্ধি, দেড় কোটি পরিবারের কাছে নগদ টাকা ও খাদ্য পৌঁছনো এবং মুনাফাখোর বাজার সিন্ডিকেট ভেঙে দেওয়াসহ ১২ দফা দাবিতে ঢাকাসহ জেলা ও উপজেলা পর্যায়ে টানা ১৫ দিন এই বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

বিবৃতিতে জেলা ও উপজেলায় সমাবেশ ও বিক্ষোভের মাধ্যমে পালনের আহ্বান জানিয়ে সাইফুল হক বলেছেন, প্রতিটি বাজার ও সুপারমার্কেটে সকল পণ্যের সরকার নির্ধারিত মূল্য তালিকা ঝোলাতে হবে।

পাশাপাশি কঠোরভাবে বাজার মনিটর করতে হবে। মুনাফাখোর বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ারও দাবি জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102