রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ

কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৬ বার
কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) এর নির্দেশনায় সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলার ৭৮টি বিটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭ অক্টোবর) সকালে জেলার প্রত্যেক থানার প্রতিটি ইউনিয়নে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।এসব অনুষ্ঠান স্ব স্ব বিট অফিসারের ফেসবুক লাইভে প্রচার করা হয়।

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

সমাবেশে পুলিশ সুপার জানান, জনগণের ঘরে ঘরে পুলিশী সেবা পৌঁছে দিতে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম।ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে পুলিশ। জনগণের কল্যাণে সর্বদা জনগণের পাশে রয়েছে জেলা পুলিশ।মেয়েরা কোথাও হয়রানীর শিকার হলে,বিট অফিসারদের সাথে যোগাযোগ করবেন অথবা সরাসরি আমাকে(পুলিশ সুপার)কে ফোন করবেন। এছাড়াও পুলিশি সেবা পেতে ৯৯৯এ ফোন করার আহবান জানান তিনি।

জেলার ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে মসজিদের ইমাম, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও কর্মী ও সম্মানিত ব্যক্তিবর্গসহ শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৭৩,৪৯১
সুস্থ
৩১,৬৮৩,২৭৯
মৃত্যু
১,১৫৫,২২৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102