শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

কুড়িগ্রাম জেলাকে লকডাউন ঘোষনা।

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৪৩ বার
কুড়িগ্রাম প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কুড়িগ্রাম জেলাকে লকডাউন ঘোষনা করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।এক বিজ্ঞপ্তি জারি করে ঘোষনা দেন তিনি।
বৃহস্পতিবার(২৩ এপ্রিল) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির এক আলোচনা সভার সিন্ধান্ত অনুযায়ী এ ঘোষনা দেওয়া হয়।
জানা গেছে, জেলার রৌমারীতে ২জন,কুড়িগ্রাম সদরে ১জন ও ফুলবাড়ী উপজেলার ১জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।এই ঘটনার পর থেকে জেলা জুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।
জেলা প্রশাসকের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কুড়িগ্রাম জেলা হতে অন্য কোনো জেলায় গমন করা যাবে না। জেলার অভ্যন্তরে আন্তঃ উপজেলা যাতায়াতের ক্ষেত্রেও এইরূপ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। সকল ধরণের গণ পরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিসেবা যেমন চিকিৎসা, খাদ্যদ্রব্য সরবরাহ, বিদ্যুৎ,ফায়ার সার্ভস, টেলিফোন,ব্যাংকিং, ঔষধ শিল্প সংশিষ্ট যানবাহন ইত্যাদি। এবং সরকার কর্তৃক ষোষিত অন্যান্য জরুরী পরিসেবা এর আওতা বর্হিভুত থাকবে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ বৃহস্পতিবার(২৩ এপ্রিল) বিকেল ৫টা থেকে কার্যকর হবে।
পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে। আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৬,১১৯,৯৬৭
সুস্থ
৩৩,৩৭৮,৬৫০
মৃত্যু
১,১৯৬,৭৮৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102