নোটিশ :

কুড়িগ্রামে যাত্রীর অপেক্ষায় রিক্সা ও ভ্যান চালক, বাড়ীতে বাজারের অপেক্ষায় স্ত্রী!

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৪৬ পঠিত:

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে মানুষ শূন্য বাজারে যাত্রীর অপেক্ষায় দিন মজুর রিক্সাচালক ও ভ্যান চালক। বাজার থাকলেও নেই ক্রেতা-বিক্রেতা।

সম্প্রতি সংক্রামক করোনা ভাইরাস প্রতিরোধের জন্য সরকার দেশের সকল হাট- বাজার, দোকানপাট সাময়িক বন্ধের জন্য নিষেধাজ্ঞা জারি করেছেন। কেবলমাত্র নিত্য প্রয়োজনীয় মুদি, সবজি ও ঔষধের দোকান ব্যতীত অন্য সকল দোকান বন্ধ রাখা হয়েছে। তাই দিনমজুর রিক্সা চালকরা পাচ্ছেন না যাত্রী, ভ্যান চালকরা পাচ্ছেন না ভারা। বসে আছেন বাজারে যাত্রীর অপেক্ষায়।

কিন্তু মানুষ শূন্য বাজারে কখন আসবে যাত্রী রিক্সা চালক নিজেও জানেন না, জানেন শুধু পরিবার অপেক্ষা করছে বাজারের জন্য। সংসারের চিন্তায় যাত্রীর অপেক্ষায় জীবনের ঝুঁকি নিয়ে অলস সময় পার করছেন রিক্সা ও ভ্যান চালকরা।

কয়েকজন রিক্সা চালক ও ভ্যান চালকের সাথে কথা বললে তারা জানায়, করোনা ভাইরাসের ভয়ে মানুষ বাজারে নেই, তারপরও আমরা বসে আছি।

করোনা আতঙ্কে বাজারে মানুষ নেই, আপনারা কেন রিক্সা নিয়ে বাজারে এসেছেন আপনাদের করোনা ভাইরাসের ভয় নেই-এমন প্রশ্ন করলে, তারা জানান সংসারের টানে ঝুঁকি জেনেও আমরা রিক্সা চালাতে এসেছি। পেট তো বুঝে না ভাইরাস, করোনার ভয়ে থাকলে সবাইকে না খেয়ে থাকতে হবে।

যাত্রী পেলে নিয়ে যাবেন গন্তব্যে, পাবেন কিছু টাকা, ক্রয় করবেন খাদ্য সামগ্রী, সেই অপেক্ষায় বসে আছেন রিক্সা ও ভ্যান চালকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২,৪৪৫
সুস্থ
১১,১২০
মৃত্যু
৭০৯

বিশ্বে

আক্রান্ত
৬,৪৫১,৯৬৬
সুস্থ
৩,০৬৬,৬৭৮
মৃত্যু
৩৮২,৪৭৯
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com