শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:০০ অপরাহ্ন

কুড়িগ্রামে একযোগে সকল অফিসে মাস্ক ব্যবহার কর্মসূচি পালন

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৫ বার

কুড়িগ্রামে দ্বিতীয় দফা করোনা মোকাবেলায় জেলা প্রশাসন ও জেলা পুলিশের উদ্যোগে সকল সরকারি বেসরকারি অফিসে একযোগে মাস্ক ব্যবহার কর্মসূটি পালিত হয়েছে। স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা বাড়াতে ও ঘরের বাইরে যারা প্রয়োজনে বের হন তাদেরকে উদ্বুদ্ধকরণে নিজ নিজ অফিসের সামনে দাঁড়িয়ে কর্মসূচিটি পালন করা হয়।
বুধবার দুপুর ১২টায় জেলা প্রশাসক অফিসের সামনে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

কর্মসূচিটি সফল করতে আজ (১৮ নভেম্বর) দুপুর ১২টা থেকে সোয়া ১২টা পর্যন্ত জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা অফিসের সামনে দাঁড়িয়ে একযোগে মানববন্ধন করে।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ যেমনটি আমাদের উদ্বিগ্নতা বািড়য়েছে তেমনি শংকাটাও বেড়েছে। সরকারের সিদ্ধান্ত মোতাবেক আমরা কুড়িগ্রাম জেলায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে জনসচেতনতায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারি আজকে দুপুর ১২টায় আমরা সকলেই দাঁড়িয়েছি। আজকের এ শোডাউনের জন্য সামাজিকভাবে একটি প্রভাব পড়বে যাতে সবাই সচেতন হয়। এছাড়াও ভ্রাম্যমান আদালত আজকের প্রচারণার পরে কঠোরভাবে নির্দেশনা পালন করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,২৮৮,৮৮৭
সুস্থ
৪৫,৮৬৫,৮৭৩
মৃত্যু
১,৫২৫,৫৯৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102