মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

কুষ্টিয়ায় বোমা তৈরির সময় বিস্ফোরণে স্বামী-স্ত্রী আহত

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৫১ বার

কুষ্টিয়ার দৌলতপুরে বোমা তৈরির সময় বিস্ফোরণে স্বামী-স্ত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার সীমান্তবর্তী প্রাগপুর ইউনিয়ের বিলগাথুয়া মধ্যপাড়ায় আবু বক্করের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে আবু বক্কর (৩৬) ও তার স্ত্রী মধুবালা (২৮) আহত হয়েছেন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আবু বক্করের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় পাঠানো হয়। আবু বক্কর প্রাগপুর বিলগাথুয়া গ্রামের ইনতাজ আলীর ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কালাম, বেকু ও রায়হান নামে তিনজনকে আটক করেছে।

প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল জানান, দুপুরে আবু বক্কর বাড়িতে বোমা তৈরি করছিলেন। এ সময় বোমার বিস্ফোরণ ঘটে। এতে স্ত্রীসহ আবু বক্কর আহত হন। সে এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও চোরাকারবারী।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102