বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুড়িগ্রামে এক মাদকসেবীর ৬ মা‌সের কারাদন্ড কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত মহামারিতে দরিদ্র মানুষের সংখ্যা বেড়েছে ৪০ শতাংশ : জাতিসংঘ মদের সঙ্গে বিষ মিশিয়ে স্বামীকে হত্যা প্রথম করোনা ভ্যাকসিন অনুমোদন পেল যুক্তরাজ্যে ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে” পলিটেকনিক প্রাক্তন শিক্ষার্থী মঞ্চ” কুড়িগ্রামে ৩৫০জন বর্গাচাষীর মাঝে কৃষি সামগ্রি বিতরণ মামুনুল হককে নিক্সন চৌধুরী বললেন ‘খেলা হবে’ জাতির পিতার ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপুর্ণ বক্তব্যের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে এবার যুবলীগের বিক্ষোভ আওয়ামীলীগে যোগদান করায় পীরগঞ্জে যা ঘটছে….

কুষ্টিয়ায় প্রাক্তন স্বামীর এসিডে ঝলসে গেলেন স্ত্রী-শাশুড়ি

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪ বার
কুষ্টিয়ায় প্রাক্তন স্বামীর এসিডে ঝলসে গেলেন স্ত্রী-শাশুড়ি

কুষ্টিয়ায় এসিডে ঝলসে গেছেন ষাটোর্ধ্ব মা ও তার মেয়ে। রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। স্বজনদের অভিযোগ, মেয়ে মিনা খাতুনের প্রাক্তন স্বামী রিন্টু আলী এ হামলা চালিয়েছেন।

স্বজনরা জানান, দুই বছর আগে ভেড়ামারা উপজেলার বাহাদুরপুরের রিন্টু আলীর সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী গোলাপনগরের মিনা খাতুনের। বনিবনা না হওয়ায় এক বছর আগে পারিবারিকভাবে তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকে বিভিন্ন সময় মিনাকে উত্ত্যক্ত করছিলেন রিন্টু।

রোববার সন্ধ্যায় মিনা খাতুনকে জোর করে তুলে নেয়ার চেষ্টা করেন তিনি। এতে বাধা দিলে মিনা ও তার মা বেবি খাতুনের ওপর এসিড ছুড়ে পালিয়ে যান রিন্টু। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা।

মিনার মা বেবি খাতুন বলেন, আমাকে ও আমার মেয়েকে ধাক্কা দিয়ে ফেলে দেয় রিন্টু। এরপর কী যেন ছুঁড়ে মারে। মুহূর্তেই হাত-পা সব জ্বলে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, মা ও মেয়ের শরীরের ৫ শতাংশ ঝলসে গেছে। তবে তারা আশঙ্কামুক্ত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৪,৩৬৩,৬২৯
সুস্থ
৪৪,৬২৬,৩৫৩
মৃত্যু
১,৪৯০,৩৫৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102