মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

কিশোরী ভাগ্নিকে বাড়িতে রেখে দীর্ঘদিন ধর্ষণ করেন খালু!

ডেস্ক রিপোর্ট:
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৩৮৪ বার

ময়মনসিংহের কিশোরী ভাগ্নিকে (স্ত্রীর বড় বোনের মেয়ে) ধর্ষণের অভিযোগে খালু সোহাগ মিয়াকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ দুপুরে গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সূত্র ও মামলার বিবরণে জানা যায়, নির্যাতিত কিশোরীর বাড়ি গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের একটি গ্রামে। পাশের অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে সোহাগ মিয়া তার খালু। দুই বছর পূর্বে সোহাগ মিয়া তার নিজের সন্তানদের দেখাশোনার জন্য ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন। চলতি বছরের ১৫ অক্টোবর থেকে সোহাগ মিয়া মেয়েটিকে ফাঁদে ফেলে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করেন।

কিশোরীর মা বলেন, আমার মেয়ে তার খালুর বাড়িতে থাকলেও প্রায়ই বাড়িতে আসতো। সম্প্রতি মেয়েটি আমার এখানে না আসায় আমি বোনের স্বামীর সাথে যোগাযোগ করে মেয়েকে বাড়ি পাঠাতে বললে সে কালক্ষেপণ করতে থাকে। পরে আমি ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বলে জানতে পারি সে একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় কিশোরীর মা সোমবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে আজ মঙ্গলবার অভিযুক্ত সোহাগ মিয়াগে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গৌরীপুর থানার উপপরিদর্শক জামাল হোসাইন বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিকে আদালতে ও কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102