শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

কিশোরীকে গণধর্ষণ করল স্বেচ্ছাসেবক লীগ নেতা: গ্রেপ্তার ২

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৪২ বার

কিশোরীকে আটকে রেখে স্বেচ্ছাসেবক লীগ নেতার গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় ভুক্তভোগী কিশোরীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

বুধবার (১৬ ডিসেম্বর) সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে পুলিশ অভিযান চালিয়ে গণধর্ষণের অভিযোগে আল আমিন ও মুক্তা বেগম নামে দুইজনকে গ্রেপ্তার করেছে। তবে প্রধান আসামি কাউন্দিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আলতাফকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নির্যাতনের শিকার নারীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

কিশোরী জানায়, মুক্তা তার বাড়িতে আমাকে ডেকে নিয়ে আলতাফের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। তাকে প্রায়ই তাদের বাড়িতে বেড়াতে যেতে বলত মুক্তা। এরই সূত্র ধরে গত বুধবার রাতে কিশোরী ওই বাড়িতে বেড়াতে গেলে আলতাফ ও অপর এক যুবক একটি কক্ষে তাকে আটকে রেখে গণধর্ষণ করে। এ সময় চিৎকার করার চেষ্টা করলে আলতাফ ধারালো ব্লেড দিয়ে আমার গলায় জখম করে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) কৃষ্ণ রায় বলেন, স্থানীয় লোকজন কাউন্দিয়া থেকে এক কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে একটি ক্লিনিকে নিয়েছেন বলে তিনি খবর পান। ওই দিন রাতেই উন্নত চিকিৎসার জন্য তিনি মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে।

সাভার মডেল থানার পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় কিশোরী মা ফরিদা বেগম নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এই মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ঘটনার সাথে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102