মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

করোনা সন্দেহে রংপুরে পাঠানো একই পরিবারের পাঁচজন এখন ঠাকুরগাঁওয়ের আইসোলেশন ওয়ার্ডে

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১২৬ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের একই পরিবারের অসুস্থ্য ৫ জনকে রংপুর থেকে ফেরত পাঠিয়েছে কর্তৃপক্ষ। তাদের বর্তমানে ঠাকুরগাঁও সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

আজ রবিবার রাতে তাদের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ রকিবুল আলম। তাদের প্রত্যেকের অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার চিলারং ইউনিয়নে আড়াই বছরের এক শিশুসহ একই পরিবারের ৫ জন জ্বর ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়। স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের লোকজন তাদেরকে শনিবার সন্ধ্যায় পরিক্ষা নিরিক্ষার পর উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠায়। এর শরীরে জ্বর নিয়ে ঢাকা থেকে ট্রেন যোগে ঠাকুরগাঁওয়ে এসে পাঁচদিন ধরে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে তার নিজ বাসায় অবস্থান করছিলেন ওই পরিবারের কর্তাব্যক্তি। বাসায় আসার পর তার শরীরে জ্বরের তীব্রতা আরও বেড়ে যায়। এর সঙ্গে শ্বাসকষ্ট ও পাতলা পায়খানা শুরু হয়। একই সমস্যা দেখা দেয় তার স্ত্রী ও ছোট্ট শিশু সন্তানটিরও।
আক্রান্ত হওয়া ব্যক্তির বরাতে স্থানীয় স্বাস্থ্য বিভাগ জানান, ঢাকা থেকে ফেরার পূর্বে সেখানে লোকজনের সাথে একটি পিকনিকে অংশ নিয়েছিলেন ওই আক্রান্ত ব্যক্তি। পিকনিকে অংশ নেয়া ব্যক্তিদের মধ্যে কারো সংস্পর্শে আসার পরই তিনি জ্বরে আক্রান্ত হন।

এ বিষয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আরএমও ডাঃ মোঃ রকিবুল আলম জানান, রংপুর মেডিকেলে পাঠানোর পর তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এর সদস্যরা। নমুনা তারা ঢাকায় প্রেরণ করেছে ঢাকা থেকে রিপোর্ট আসার পর তাদের বিষয়ে করণীয় বলা যাবে। বর্তমানে পরিবারের ৫ জনকে সদরের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। আগের চেয়ে তারা এখন কিছুটা সুস্থ্য রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৭৬৯,৫২৭
সুস্থ
৩২,১৬২,০৮৭
মৃত্যু
১,১৬৪,২২৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102