বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

করোনা মোকাবিলায় জনসমাগম এড়াতে ভূল্লীতে ডিবি পুলিশের সচেতনতা মূলক প্রচারণা

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৮৪ বার

স্টাফ রিপোর্টার : যতই দিন যাচ্ছে, ততই দীর্ঘ হচ্ছে লাশের সারি। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থা জারী করা হয়েছে। বাংলাদেশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৫৬ জন, মারা গেছেন ৬ জন। বাংলাদেশে করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও দ্বিতীয় দফায় সেই ছুটির সময় বাড়ানো হয়েছে ১১ এপ্রিল পর্যন্ত। এসময়টাতে সকলকে নিজ নিজ বাসায় অবস্থান করার নির্দেশনা দিয়েছে সরকার।

এদিকে উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশনা উপেক্ষা করে বিভিন্ন স্থানে জনসমাগম দেখা দেওয়ায় গতকাল বুধবার থেকে জনসচেতনতামুলক প্রচারাভিযানে নামে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

আজ বৃহস্পতিবার দ্বিতীয় দিনের মতো সদর উপজেলার ভূল্লী, বালিয়া, সালন্দর ও শহরের বাসস্ট্যান্ড এলাকায় প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে জনসচেতনতামুলক প্রচারাভিযান চালান।

প্রচারাভিযানে তারা হাট-বাজারগুলোতে সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ের পরামর্শ প্রদানসহ মুখে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। এছাড়াও প্রতি ঘন্টায় সাবান দিয়ে হাত ভালোভাবে ধোয়ার পরামর্শ দেন। অযথা বাইরে ঘোরাঘুরি না করার পরামর্শ দিয়ে তারা বলেন, করোনা ভাইরাস একটি ছোঁয়াচে ভাইরাস। একজন সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে গেলেই এ ভাইরাস অপরজনের শরীরে প্রবেশ করে। কাজেই সরকার নির্দেশিত নিয়মাবলী মেনে চলুন, নিজে বাঁচুন-দেশের মানুষকে বাঁচান, সর্বোপরি নিজের পরিবারের সুরক্ষার কথা ভেবে এ কয়টা দিন বাড়ীতেই থাকুন।

প্রচারাভিযানকালে ডিবি পুলিশের এসআই শামীম, নবীউল, পুস্পরঞ্জন, এএসআই হেলাল, নয়ন দেবনাথসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৯৬৭,২১৯
সুস্থ
৩২,৮৩৩,০২৯
মৃত্যু
১,১৮১,৭২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102