নোটিশ :
সংবাদ শিরোনাম
হরিপুরে প্রতিবেশির ঘর থেকে শিশুকন্যার মরদেহ উদ্ধার ! উলিপুরে ২৫’শ টাকার সুবিধাভোগীদের তালিকায় ইউপি সদস্য ও তার স্বামীর মোবাইল নম্বর! ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত; আক্রান্তরা সকলে ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত ছুটি শেষে এই সকল শর্ত মেনে চলতে হবে ১৫ জুন পর্যন্ত দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক শনাক্ত, মৃত্যু ১৫ পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্থ ২১ টি পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন ঠাকুরগাঁওয়ে ঝড়ের তাণ্ডবে গাছ-পালা ও ঘর-বাড়ি বিধ্বস্ত শর্ত সাপেক্ষে ঠাকুরগাঁওয়ের সকল দোকানপাট খোলা রাখার সিদ্ধান্ত ঠাকুরগাঁওয়ে নতুন করে চারজন করোনায় আক্রান্ত; আক্রান্ত বেড়ে দাড়ালো ৬৭ জনে ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি; ২৯ জনের নমুনা প্রেরণ

করোনা জনসচেতনতায় রুহিয়ায় মাঠে নেমেছে প্রগতিশীল সেচ্ছাসেবী সংগঠন |

  • প্রকাশিত: সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৩৪ পঠিত:
corona-virus

আপেল মাহমুদ, রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ করোনা বিষয়ে জনসচেতনতায় “রুহিয়া করোনা সচেতন ইউনিট” নামের একটি অরাজনৈতিক সংগঠন কাজ করে যাচ্ছে।

৩০ মার্চ সোমবার রুহিয়া ইউনিয়ন এ প্রগতিশীল রুহিয়া করোনা সচেতন ইউনিট নামের একটি অরাজনৈতিক সংগঠন কয়েকটি গ্রুপে ভাগ হয়ে জনগনকে করোনা বিষয়ে সচেতন করতে বাড়িতে বাড়িতে গিয়ে করোনা সচেতনতা বিষয়ক লিফলেট বিতরন করেন।

এবং হ্যান্ডমাইকে করোনা সচেতনতায় কি কি করনীয় তা বলেন।

লিফলেট বিতরনে অংশগ্রহণ করেন সংগঠনটির নির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মামুন, জাহিদুল ইসলাম, আব্দুল মান্নান, হুমায়ুন কবীর,ইউনুস আলী, রবিউল ইসলাম ডন,জুয়েল রানা,মানিক,সোহেল,রনি সহ আরো অনেকে।

উল্লেখ্য তারা হ্যান্ডমাইকে সকলকে করোনা থেকে সচেতন হওয়ার জন কি কি করনীয় তা বলেন এবং প্রত্যক ঘরে ঘরে করোনা সচেতন বিষয়ক লিফলেট বিতরন এবং ইউনিয়নের বিভিন্ন সড়কে ব্লিচিং পাউডার মেশানো জীবানুনাশক স্প্রে করেন।

তাদের এই কাজকে সকল মহল প্রশংশা করেন। এই সংগঠনটির আহ্বায়ক মোঃ শফিজুল ইসলাম মিন্টু বলেন, আমাদের এই সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন।

এই সংগঠনের মূল কাজ হলো সামাজিক উন্নয়ন মূলক কাজ করা,দরিদ্র ছাত্রদের নিয়ে কাজ করা। কিন্তু এখন করোনা আমাদের বৈশ্বিক সমস্যায় রুপান্তরিত হয়েছে। এই বিষয়ে জনগনকে সচেতন করা আমাদের দায়িত্ব ও কর্তব্য বলে মনে করছি তাই আমাদের এই কার্যক্রম।

তিনি আরো বলেন, এই সংগঠনে রুহিয়ার সকল ছাত্ররা অংশগ্রহণ করতে পারে। এই কার্যক্রম করার জন্য স্থানীয় বড়দের সহযোগিতা কামনা করি, তারা যদি আমাদের সহযোগিতা করেন

তাহলে আমরা আমাদের ইউনিয়নের সকলের কাছে আমাদের এই সচেতনতার মেসেজ খুব দ্রুত পৌছে দিতে পারবো। রুহিয়ার সচেতন সকল ছাত্রদেরকে তিনি তাদের এই কার্যক্রমে অংশগ্রহণ করার আহ্বান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯০৫,৪১৫
সুস্থ
২,৫৭৯,৬৭৮
মৃত্যু
৩৬২,০২৪
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com