মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

করোনা আক্রান্ত ঠাকুরগাঁও-২ আসনের এমপি দবিরুল ইসলামকে হেলিকপ্টারে ঢাকায় স্থানান্তর

জাহিদ, ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • হালনাগাদ সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৫৭ বার

করোনায় আক্রান্ত ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্জ দবিরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে আজ সোমবার দুপুরে   বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে তাঁকে  ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সোমবার (২৪ আগস্ট) দুপুর ২ টায় জেলার বালিয়াডাঙ্গী সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে  হেলিকপ্টারটি অবতরণ করে।হেলিকপ্টারে এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের সংগে রয়েছেন তাঁর বড় ছেলে ঠাকুরগাও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ও বড় মেয়ে মুক্তি ইসলাম।

ঢাকায় পৌঁছানোর পর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজে (পিজি হাসপাতালে) ভর্তি করা হবে  বলে জানান বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবুল কাসেম। তিনি জানান,এখন পর্যন্ত এমপি সাহেবের শরীরে করোনার কোন উপসর্গ দেখা দেয়নি।তারপরও যেহেতু তিনি  উচ্চ রক্তচাপ সহ বিভিন্ন রোগে আক্রান্ত সেক্ষেত্রে উন্নত চিকিৎসার জন্য তাকে পারিবারিকভাবে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

এমপি দবিরুল ইসলামের বড় ছেলে সুজন জানান, স্বাস্থ্যের অবনতি হলে যাতে তাঁর প্রয়োজনীয় উন্নত চিকিৎসায় ব্যাঘাত না ঘটে সেজন্য তাঁকে তাৎক্ষণিকভাবে ঢাকা নেয়া হলো।

উল্লেখ্য, ঠাকুরগাঁও-২ আসন থেকে ৭ বারের  সংসদ সদস্য ও সংসদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত  সংসদীয় কমিটির  সভাপতি   আলহাজ্ব দবিরুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি  রবিবার রাতে নিশ্চিত করেছিলেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার আরও জানান, গত ২১ আগস্ট করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।রবিবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে এমপিসহ আরো ১৬ জনের শরীওে কোভিড-১৯ শনাক্ত হয়।

সোমবার ঢাকা পাঠানোর আগে পর্যন্ত প্রবীণ এই সাংসদ নিজ বাড়ি বালিয়াডাঙ্গীতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তিনি দীর্ঘদিন থেকেই সড়ক দূর্ঘটনায় আহত হওয়াসহ নানা জটিল শাররীক সমস্যায় ভুগে সিঙ্গাপুরসহ দেশে ও বিদেশে চিকিৎসা নিচ্ছিলেন। তবে তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা সকলেই সুস্থ রয়েছেন। তাঁর পরিবারের সদস্যরা দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৮৫৫,৬৭৮
সুস্থ
৩০,৪৭৯,৯১০
মৃত্যু
১,১২৫,৯৫১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102