শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

করোনায় রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যু

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৫০ বার

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শুক্রবার (১৭ জুলাই) রাত পৌনে ২টার দিকে মৃত্যুবরণ করেন তিনি। ( ইন্না লিল্লাহি…. রাজিউন) ।

রাষ্ট্রপতির পরিবার ঘনিষ্ঠ ও আত্মীয় মাহবুবুল আলম সাজ্জাদ যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, করোনা উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব ও তার ছোট ভাই নমুনা পরীক্ষা করান। এ পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হলে তিনি তিনদিন হোম আইসোলেশনে থাকেন এবং ৫ জুলাই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন।

এর আগে তার একমাত্র পুত্রসন্তান সাইফ মোহাম্মদ ফারাবীর নমুনা পরীক্ষায়ও কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে। তবে,তিনি হোম আইসোলেশনে থেকেই সেরে ওঠেন।

মৃত্যুকালে অধ্যাপক আবদুল হাইয়ের বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী এবং শুভার্থী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৮৪৭,৫৬২
সুস্থ
৩৩,১৯১,৫৯৭
মৃত্যু
১,১৯২,৪৮৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102