শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

করোনায় ঠাকুরগাঁওয়ে ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে আইএমইডি এর সাথে মতবিনিময় সভা

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৫২ বার

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ও ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পর্যায়ে চলমান ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে সচিব, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ জেলার জনপ্রতিনিধি ও মাঠ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা করা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) এর সচিব আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ এনডিসি, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার,পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, (পিপিএম-সেবা), সৈয়দপুর সেনাবাহিনীর অধিনায়ক, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীসহ বিভিন্ন প্রশাসন বিভাগের কর্মকর্তাগণ ও জনপ্রতিনিধিরা।

মতবিনিময় সভায় জেলা প্রশাসনের পক্ষে থেকে অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম জেলার করোনা’র পরিস্থিতি, ত্রাণ বিতরণ কার্যক্রম, ত্রাণের চাহিদা, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক কার্যক্রম, বাজার মনিটরিং, ভ্রাম্যমাণ আদালত পরিচলানাসহ বিভিন্ন বিষয়ের সাময়িক চিত্র প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরে সংক্ষিপ্ত বিশ্লেষণ করেন।
চিকিৎসা বিভাগের মধ্যে সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার, জেলার করোনা রোগীর সংখ্যা ও চিকিৎসা ব্যবস্থার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সরকারের পাশা-পাশি সকলকে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ধৈর্যের সাথে ও সচেতন হয়ে মোকাবিলা করার আহ্বান জানান।

এছাড়াও বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) এর সচিব আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ এনডিসি বলেন, আমরা সকলে এক অজানা শত্রুর সাথে যুদ্ধে লড়াই করিছি।

আমি দেখলাম যে, অন্যান্য জেলার থেকে ঠাকুরগাঁও জেলায় তেমন কোন লোক সমাগম নেই, লকডাউন অনকেটা কর্যকর হয়েছে ঠাকুরগাঁওয়ে। আপনারা যদি আপনাদের জেলায় ভাইরাস সংক্রমন রোধ বা কমাতে পারেন তাহলে প্রধানমন্ত্রীর কাক্সিক্ষত আশা গুলো পূরণ বা সাফল্য অর্জন করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৮৫৪,৭২৫
সুস্থ
৩৩,১৯৫,৮৯২
মৃত্যু
১,১৯২,৬০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102