মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

করোনায় আক্রান্ত হলেন নোয়াখালী জেলা প্রশাসক

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৫০ বার

করোনায় আক্রান্ত হলেন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে মাইজদীতে তার সরকারি বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

আক্রান্ত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন এবং রাতেই আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে তার নমুনা করোনা পজিটিভ শনাক্ত হয়।তিনি আরও জানান, তার শরীর ভালো আছে। চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে অনলাইনে অফিসের সকল কাজকর্ম চালিয়ে যাবেন।

৭ জুলাই তিনি নোয়াখালীর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102