শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১১১ বার
ঠাকুরগাঁও পৌরসভার প্রথম নারী মেয়র সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
সোমবার (৭ জুন) দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করে ঠাকুরাগাঁও আধুনিক সদর হাসপাতালের সিনিয়র মেডিসিন কনসালটেন্ট ডা. তোজাম্মেল হোসেন।
তিনি বলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম সোমবার (০৭ জুন) দুপুর ১২টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায় আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েনে । তাৎক্ষনিক তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয় । পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিট-১৯ ভাইরাস ধরা পরে । তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী বলেন, সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা নিপিড়ত নিগৃত ও অসহায় মানুষের হয়ে দীর্ঘ দিন ধরে কাজ করছেন । তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে খুব অল্প সময়ে সাধারণ মানুষের মন জয় করেছেন। তাকে এলাকায় এখন গরিবের রাণী বলে সম্বোধন করছেন সকলে।
জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরের মমাহর্ত হয়েছেন। তিনি বলেন, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল।
মেয়রের স্বামী চ্যানেল আই টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি এটিএম সামসুজ্জোহা বাবুল তার স্ত্রী’র দ্রুত সুস্থ্যতা কামনায় সকলের দোয়া চেয়েছেন।
প্রসঙ্গত, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভায় ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন। তিনি দৈনিক আমাদের সময় ও বিটিভি’র জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন । কিছু দিন আইন পেশায়ও যুক্ত ছিলেন তিনি । আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং তিনি এ পৌরসভার ১২তম মেয়র।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102