মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

করোনায় অতিরিক্ত যাত্রী নেয়ার প্রতিবাদ করায় সাংবাদিককে সিএনজি থেকে টেনে নামালেন ড্রাইভার

নিজস্ব প্রতিবেদক
  • হালনাগাদ সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৭০ বার
করোনায় অতিরিক্ত যাত্রী নেয়ার প্রতিবাদ করায় সাংবাদিকে সিএনজি থেকে টেনে নামালেন ড্রাইভার

রবিবার (৩০শে আগস্ট) রাত ১০ টায় ঠাকুরগাঁওয়ের গড়েয়া লাইনে সিএনজি স্ট্যান্ডে মাস্ক ছাড়া অতিরিক্ত যাত্রী নেয় এক সিএনজি ড্রাইভার। মাস্ক ছাড়া অতিরিক্ত যাত্রী নেয়ার প্রতিবাদ করায় দৈনিক প্রতিদিনের কাগজ এর স্টাফ রিপোর্টার পবিত্র দেব সমিরকে জোর পূর্বক সিএনজি থেকে টেনে নামিয়ে দেয়। এবং তার সিটে অন্য যাত্রীকে নিয়ে সিএনজি চলে যায়।

পবিত্র দেব জানান, আমি ঠাকুরগাঁও থেকে রাতে বাড়ি ফেরার জন্য সিএনজিতে বসি। আমি সিএনজিতে বসার পর আমার পাশে গাঁয়ের সাথে গাঁ লাগিয়ে তিন জন মানুষ মাস্ক ছাড়া বসেছে এবং সিএনজির সামনেও একই অবস্তা। আমি ড্রাইভারকে বললাম ভাই এই করোনাকালে আপনি এইভাবে এতো যাত্রী নিচ্ছেন কেন? উনি বললো এখন কি করোনা আছে নাকি। আমি বললাম ঠিক আছে যেহেতু করোনা নেই তাহলে করোনার সময় যে গাড়ি ভাড়া নিয়েছেন এটা এখনও নিচ্ছেন কেন?

তখন ড্রাইভার আমায় ধমক দিয়ে বলে আপনার যাওয়ার ইচ্ছা থাকলে যাত্রী উঠতে দেন। আর না হলে আপনি ডাবল ভাড়া দেন। আমি বললাম যে কেন আপনারা আগে ১০ জন যাত্রী নিয়ে ১৫ টাকা ভাড়া নিতেন, এখন ৮ জন যাত্রী নিয়ে ২০ টাকা নিচ্ছেন তবুও কি আপনাদের হয় না। উনি বলে না রাতের ভাড়া ২০ টাকা আর ১০ জন করেই নিবো, এক সিটে গেলে ডাবল ভাড়া দিতে হবে। আর না হলে নেমে যান অন্য যাত্রী নেবো। আমি নামতে না চাইলে আমাকে জোর পূর্বক টেনে সিএনজি থেকে নামিয়ে দেয়।

সমির জানান, আমি এ বিষয়টা উপজেলা নির্বাহী অফিসারকে জানিয়েছি, তিনি বলেন সেই সিএনজির নাম্বার ও মালিকের নাম আমাকে জানান আমি দ্রুত ব্যবস্তা নিবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৫৮০,৫২৮
সুস্থ
৩২,০৫০,৩২৮
মৃত্যু
১,১৬২,০৮৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102