বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

করোনার সচেতনতা করতে গিয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, গাড়ি ভাঙচুর

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৮০ বার

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ করোনার সচেতনতা করতে দৈনিক তাজা খবরের সাংবাদিক জনাস রায়
সন্ত্রাসী হামলার শিকার হয়েছে।

সংবাদ সগ্রহের কাজ সেরে বাড়ী ফেরার পথে মাধবপুর মোলানী পাড়ায় রাস্তা অবরোধ করে জনাস রায় নামে এক সাংবাদিককে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করেছে একদল সন্ত্রাসী বাহিনী। তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক তার উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন(আরজেএফ) রুহিয়া ঠাকুরগাঁও এর সভাপতি মোঃ আব্দুল কাদের জিলানী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল ও উপদেষ্টা বাবু প্রফুল্ল রায় বলেন, দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসুচি দেওয়া হবে।

হাসপাতালে চিকিৎসাধীন জনাস বলেন, সাংবাদ সগ্রহের কাজ সেরে বাড়ি পথে সন্ত্রাসী মোঃ আলী, রুবেল, রমজান, মুনির, সিদ্দিক আলী, আইনুল, ওয়াজেদ, নুর ইসলামসহ অজ্ঞাত ১০/১৫ জন আমার উপর হামলা চালা। সন্ত্রাসীরা আমাকে প্রাণ নাশে হুমকি দিয়ে বলে, এ বিষয়ে কোথাও অভিযোগ দিলে তোকে প্রাণে মেরে ফেলব। সন্ত্রাসীরা আমার গাড়ি ভেঙে দেয়, আমার মোবাইল ফোন, নগদ অর্থ, প্রেস আইডি কাড ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্র রঞ্জন রায় বলেন, সাংবাদিককে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সন্ত্রাসী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৭৩৯,৯১৬
সুস্থ
৩২,৭০২,০৬৪
মৃত্যু
১,১৭৮,৫২৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102