মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

করোনার ভয়ে এগিয়ে আসেনি কেউ, মরদেহ দাফন করল পুলিশ

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৪২ বার

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে সিলেটে প্রায়ই পুলিশকে মানবিক কাজে দেখা যাচ্ছে। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে করোনায় মারা যাওয়া সিলেটের গোয়াইনঘাটের এক বৃদ্ধকে দাফন করেছে পুলিশ। অথচ করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার ভয়ে কেউ মরদেহ দাফনে এগিয়ে আসেনি। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে মরদেহ গোসল দেয়া থেকে শুরু করে জানাজা ও দাফন সবই করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ৩ নম্বর পূর্ব জাফলং ইউনিয়নের পশ্চিম লাখেরপাড় এলাকার ইস্কন্দর আলী (৬৫) দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে আক্রান্ত ছিলেন। কিছুদিন আগে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। গত ১২ জুলাই নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরদিন দিবাগত রাতে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মঙ্গলবার দুপুরে পশ্চিম লাখেরপাড় জামে মসজিদে গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশের উপস্থিতি সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর ২টা ১০ মিনিটে পরিবারের লোকজনের উপস্থিতিতে গোয়াইনঘাট থানা পুলিশ ইসকন্দর আলীর দাফন সম্পন্ন করে।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ও গণমাধ্যম) মো. লুৎফুর রহমান বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বৃদ্ধ ইস্কন্দর আলী মারা যাওয়ায় সংক্রমিত হওয়ার ভয়ে মরদেহের কাছে কেউ যাচ্ছিলেন না। এ অবস্থায় সিলেটের পুলিশ সুপার স্যারের নির্দেশে সুরক্ষা সামগ্রী পরে মরদেহ দাফনের সকল কার্যক্রম সম্পন্ন করে গোয়াইনঘাট থানা পুলিশ। আগামীতেও পুলিশের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৬১৪,০০২
সুস্থ
৩২,০৫৬,২৫৩
মৃত্যু
১,১৬২,৩৭৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102