শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

করোনার বিস্তার রোধে ঠাকুরগাঁওবাসীর জন্য স্বাস্থ্য ঝুঁকি নিয়েই কাজ করছে প্রশাসন

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৭১ বার

জাহিদ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধে ঠাকুরগাঁওবাসীর জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে সর্বাক্ষণিক কাজ করে যাচ্ছে ঠাকুরগাঁওয়ের  জেলা, উপজেলা, পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, আনছারসহ বিভিন্ন প্রশাসনের কর্মকর্তাগণ।
সর্বোচ্চ স্বাস্থ্য ঝুঁকি অথাৎ প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার ও প্রকোপ থেকে ঠাকুরগাঁওবাসীকে রক্ষা করতে কাজ করে যাচ্ছেন সকল প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের অনেক কর্মকর্তারা।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত ৯টার দিকেও জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দের বিভিন্ন বাজারে, সড়কেসহ বিভিন্ন স্থানে টহল দিতে ও সড়কে গাড়ি চেক করতে দেখা যায়।
সরকারি নির্দেশ অমান্য করে ও ভাইরাস বিস্তার রোধে সামাজিক দুরত্ব বজায় না রাখার অপরাধে দোকান খোলা রাখা,অযথা আড্ডা জমানো, নির্দিষ্ট কোন প্রয়োজন ছাড়া অযথা বাইক নিয়ে চলা ফেরা কারীদের অনেক জনকে আর্থিক জরিমানা করেছেন ম্যাজিস্ট্রেটগণ।
এসময় ঠাকুরগাঁওয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্টেট সরদার মোঃ গোলাম রব্বানী জানান, আমাদের স্বাস্থ্য ঝুঁকি থাকা সত্তে¡ও আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা ও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম স্যার এর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। আমরা চেষ্টা করছি সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে, সামাজিক দুরত্ব বজায় রেখে, মাস্ক ও হ্যান্ডগেøাবস পরিধান করে আমারদের অভিযান অব্যাহত রাখার।
তিনি আরও বলেন, আমাদের জীবনের ঝুঁকি থাকলেও যেহেতু আমরা দেশের স্বার্থে, জনসেবা করার মর্মে এই চাকুরিতে যোগদান করেছি সে ক্ষেত্রে মৃত্যুর ভয় করলে হবে না। জনগণকে রক্ষা করা আমার কর্তব্য ও আমার প্রশিক্ষণ শেষে আমি যে শপথ গ্রহণ করেছি, ২৪/৭ অথাৎ সপ্তাহে ২৪ ঘন্টায় জনগণের স্বার্থে কাজ করতে বাধ্য থাকবো। আমি সেই আদর্শকে ধারণ করে ও সিনিয়র কর্মকর্তাদের নির্দেশনা, সরকারের জারিকৃত পরিপত্রের আলোকে আমরা এই অভিযান চালাচ্ছি ও এ অভিযান অব্যাহত থাকবে।
সদর উপজেলায় অভিযান চালিয়ে তিনি ৬ জনকে মোট ২৮ হাজার ৫শ টাকা অর্থদন্ড করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৮৯৮,৫৯০
সুস্থ
৩৩,২৪৮,৮২১
মৃত্যু
১,১৯৩,৭৪৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102