বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
  • হালনাগাদ সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২১ বার
কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়ন এর উত্তর নলবিলায় গত ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ আফরোজা বেগম এর লাশ স্বামীর বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করা হয়েছে। মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নে উত্তর নলবিলা গ্রামের প্রভাষক বাপ্পির স্ত্রী নিখোঁজ ছিল ৬ দিন ধরে।১৭ অক্টোবর শনিবার রাত ১১ টার সময় স্বামীর নিজ বাড়ীর উঠানে মাটির ভিতর থেকে স্ত্রীর মৃত লাশ উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ।

জানা যায়,নিহত আফরোজা উপজেলার হোয়ানক ইউনিয়নের মোঃ ইসহাক এর মেয়ে। বিগত এক বছর পূর্বে উত্তর নলবিলা গ্রামের হাসান বশিরের পুত্র বদরখালী কলেজের খণ্ডকালীন প্রভাষক রাকিব হাসান বাপ্পির সাথে আফরোজার বিয়ে হয়। এটি ছিল উভয়ের তৃতীয় ও চতুর্থ বিয়ে। তাদের মধ্যে পারিবারিক কলহের জের ধরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা পর্যন্ত হয়েছিল।গত কিছুদিন পূর্বে মামলায় আপোষের সূত্র ধরে স্বামী বাপ্পি স্ত্রী আফরোজাকে তার বাড়িতে নিয়ে যায়। গত ১২ অক্টোবর স্ত্রী আফরোজা নিখোঁজ হয় বলে শাশুড়ি রোকেয়া হাসান আফরোজার বাবার বাড়িতে খবর দেয়। সেই থেকে আফরোজা নিখোঁজ ছিল। অপরদিকে স্বামী রাকিব হাসান বাপ্পীও পলাতক হয়ে যায়।

এলাকাবাসী জানান, গত ১১ অক্টোবর রাতে বাপ্পী তার স্ত্রীকে ব্যাপক মারধর করে।কিন্তু সকালে ঘরে তালা দিয়ে বাপ্পী পালিয়ে যায়।এই ঘটনার জের ধরে গত ১৭ অক্টোবর সারাদিন থানার একদল পুলিশ কালারমারছড়ার উত্তর নলবিলার পাহাড়ে অভিযান চালায়। পরে পুলিশ চলে যাওয়ার পর লাশ সরিয়ে ফেলার জন্য রাতে প্রস্তুতি নেয়ার সময় মহেশখালী থানার পুলিশ খবর পেয়ে বাপ্পীর বাড়ীর আঙ্গিনার মাটি খুঁড়ে আফরোজার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। লাশ দেখে এলাকায় মানুষ ভিড় জমান।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই জানিয়েছেন, স্বামী রাকিব হাসান বাপ্পির বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থা থেকে আফরোজার লাশ উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৪৯৩,৬৪৪
সুস্থ
৩২,৫৫৫,৫১৩
মৃত্যু
১,১৭৫,২৪৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102