শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

এবার লকডাউন ঘোষণা করা হলো ঠাকুরগাঁও জেলা

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৭৫ বার

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলার হরিপুর ও পীরগঞ্জ উপজেলায় ৩ জন করোনা রোগী সনাক্ত হওয়ায় জেলাকে ঝুঁকি মুক্ত রাখতে অনির্দিষ্টকালের জন্য ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

শনিবার (১১ এপ্রিল) রাতে জেলা প্রশাসক এক জরুরী গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক ঠাকুরগাঁও জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হলো। এই জেলায় সকল ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিষেবা, চিকিৎসা সেবা, কৃষিপণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এর আওতা বহির্ভূত থাকবে।
পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই ঘোষণা বলবৎ থাকবে বলে জানান, জেলা প্রশাসক ডা. কেএম কামরুজ্জামান সেলিম।
উল্লেখ্য, শনিবার বিকেলে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় দুইজন ও পীরগঞ্জ উপজেলায় একজন করোনা রোগী সনাক্ত হয়।তারা সবাই সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে ফিরেছেন।বিকেলেই ঐ দুই উপজেলা লকডাউন করা হয়। পরে শনিবার রাতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক জেলা প্রশাসন ঠাকুরগাঁও জেলা লকডাউন ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৮৯২,১৬৭
সুস্থ
৩৩,২৩৭,৮৪৫
মৃত্যু
১,১৯৩,২১৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102