মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

এবার বসুন্ধরা শাপিংমলের ‘স্টার সিনেপ্লেক্স’ বন্ধ ঘোষণা

বিনোদন ডেস্ক
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১ বার
এবার বসুন্ধরা শাপিংমলের ‘স্টার সিনেপ্লেক্স’ বন্ধ ঘোষণা

রাজধানীর বসুন্ধরা সিটি শাপিংমলে স্টার সিনেপ্লেক্স শাখাটি বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) মাল্টিপ্লেক্সটির জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

মেসবাহ উদ্দীন আহমেদ বলেন, “বেদনাদায়ক হলেও ঘটনাটি সত্যি যে বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। কারণ বসুন্ধরা সিটি শপিংমলের কর্তৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। তাদের নতুন পরিকল্পনা রয়েছে শপিংমল নিয়ে। বাড়িওয়ালা যদি নোটিশ দেন চলে যাওয়ার জন্য তাহলে তো ভাড়াটিয়ার আসলে কিছু করার থাকে না। তবে আমাদের অন্য সবগুলো শাখাই চালু থাকবে।”

তিনি বলেন, “বসুন্ধরা সিটি দিয়েই আমরা যাত্রা করেছিলাম। ১৮টি বছর কেটেছে এখানে। দেশ-বিদেশের অনেক বড় বড় তারকা, গুণী মানুষেরা এখানে পা রেখেছেন। চলচ্চিত্র সাংবাদিকরা এই আঙিনাটি মুখরিত করে রাখতেন আড্ডায়। অনেক অনেক স্মৃতি আসলে।”

মেসবাহ উদ্দীন আরও বলেন, “দেশের মানুষ সিনেপ্লেক্স বলতেই এই শপিংমলের স্টার সিনেপ্লেক্সকে বুঝতো। এমন একটি ভালোবাসার ঠিকানা বদলে ফেলা আমাদের জন্যও খুব কষ্টের এবং আবেগের। কিন্তু কিছু তো আসলে করার নেই।”

বসুন্ধরা সিটিতে প্রথম যাত্রা করলেও পরে জিগাতলার সীমান্ত স্কয়ার ও মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের দুটি শাখা চালু হয়। পর্যায়ক্রমে সারাদেশে শতাধিক সিনেপ্লেক্স করারও ঘোষণা দেয় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

কিছুদিন সরকারের কাছে একাধিক দাবি রেখে সংবাদ সম্মেলন করে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সেখানে বলা হয়, করোনা পরিস্থিতিতে সরকার থেকে সাহায্য না পেলে মাল্টিপ্লেক্স চেইনটির কার্যকর্ম চালু রাখা সম্ভব হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৫৮২,০০৫
সুস্থ
৩২,০৫০,৫৫০
মৃত্যু
১,১৬২,০৯০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102