সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

এবার আরেক অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক
  • হালনাগাদ সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৪৮ বার
এবার আরেক অভিনেত্রীর আত্মহত্যা

নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস আত্মহত্যা করেছেন। তার পারিবারিক সূত্রে জানা গেল, আজ রোববার (৩০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী। তার আত্মহত্যার খবর শোবিজ অঙ্গনে বিষাদের ছায়া নামিয়েছে।

জানা গেছে, বাবা-মায়ের সাথে অভিমান করেই গলায় ফাঁস দেন লরেন। আজ রোববার সকাল ৭টার দিকে বারিধারার কালাচাঁদপুরের নিজের বাসায় এ ঘটনা ঘটে।

লরেনের পরিবারের বরাত দিয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, বাবা-মায়ের সাথে অভিমান করে আজ সকাল ৭টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় তার মা বাসার বাইরে ছিলেন। ঝুলন্ত অবস্থা থেকে লাশটি নামান তার বাবা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, লরেন মেন্ডেস খুব স্বাধীনচেতা ছিলেন। যখন-তখন বাড়ির বাইরে যেতেন। এ নিয়ে বাবা-মায়ের সাথে প্রায়ই কথা কাটাকাটি হতো তার। পরিবারের ধারণা, এসব থেকেই লরেন অভিমানে গলায় ফাঁস দিয়েছেন।

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’ এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। বিজ্ঞাপন ছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকে অভিনয় করেছেন লরেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৫৭৩,১৪৮
সুস্থ
৩২,০৩৭,১৮২
মৃত্যু
১,১৬১,৯১৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102