মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন

উলিপুরে সড়ক দুর্ঘটনায় এক বন কর্মচারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৮ বার
উলিপুরে সড়ক দুর্ঘটনায় এক বন কর্মচারীর মৃত্যু

কুড়িগ্রামের উলিপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় নুরুন্নবী মিয়া (৫৭) নামের এক বন কর্মচারীর মৃত্যু হয়েছে। এসময় তার স্ত্রী মমতাজ বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে উলিপুর-রাজারহাট সড়কের বসারবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী ও প্রত্যক্ষদোর্শী সূত্রে জানা গেছে, পৌরসভার যোগীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র নুরুন্নবী মিয়া স্ত্রী মমতাজ বেগম (৪৫) কে নিয়ে মোটর সাইকেলযোগে রংপুর যাওয়ার পথে উলিপুর-রাজারহাট সড়কে বসারবাজার নামক স্থানে পৌঁছায়। এসময় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগলে স্বামী-স্ত্রী উভয়েই গুরুত্বর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক নুরুন্নবীকে মৃত ঘোষনা করেন। এ সময় গুরুত্বর আহত নিহতের স্ত্রী মমতাজ বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত নুরুন্নবী বন প্রহরী পদে ঝুম নিয়ন্ত্রন বন বিভাগ রাঙ্গামাটিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নুরুন্নবী নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় নিহতের স্ত্রী মমতাজ বেগম গুরুত্বর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৩,৬৯৫,৯১৪
সুস্থ
৪৪,০৮৭,৪৪১
মৃত্যু
১,৪৭৬,৪৭৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102