বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:৩১ অপরাহ্ন

উলিপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে বখাটে যুবক গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ২৪ বার

কুড়িগ্রামে উলিপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে সজীব মিয়া (২৫) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) ভোরে তাকে গ্রেফতার করার পর দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।এ ছাড়া জেলা শহরের জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উলিপুর থানার এসআই মো. হারিছুর রহমান।

তিনি মামলার এজাহারের বরাত দিয়ে আরও জানান, উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের দক্ষিণ মধুপুর গ্রামের অধিবাসী এক ছেলে ও একমেয়ের সন্তানের মা ওই গৃহবধূর স্বামী ঢাকায় রিকশা চালিয়ে সংসারের ব্যয় বহন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে পার্শ্ববর্তী কিসামত মধুপুর গ্রামের মহসিন আলীর বখাটে ছেলে সজীব মিয়া দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করার পাশাপাশি নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে সম্মত না হওয়ায় হুমকি-ধামকি দিত সে।এ পরিস্থিতিতে গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ১১টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে এরই সুযোগে সজীব তার ঘরে ঢুকে লুকিয়ে থাকে। এরপর রাত সাড়ে ১১টার দিকে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় সজীব।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, এ ঘটনাকে কেন্দ্র করে রোববার (২২ নভেম্বর) ভিকটিম নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এরপর আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102