শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

উলিপুরে আনসার ভিডিপি ক্লাবের নামে জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৮১ বার
উলিপুরে আনসার ভিডিপি ক্লাবের নামে জমি দখলের অপচেষ্টার প্রতিবাদে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

কুড়িগ্রামের উলিপুরের ধামশ্রেনী ইউনিয়নে আনসার ভিডিপি ক্লাবের জমি দাবী করে বিভিন্ন দপ্তরে অভিযোগ দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগি মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার(১৫ অক্টোবর) দুপুরে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের কাশিয়াগাড়ী গ্রামে ওই জমিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বলেন, ১৯৮৯ সালে আনসার সদস্যরা ক্লাব করার জায়গা না পাওয়ায় আমার পিতা রমজান আলী জীবিত অবস্থায় শর্ত সাপেক্ষে ১০ শতক জমি দান করেন।

প্রতিষ্ঠার ২-৩ বছরের মধ্যে ক্লাবটির কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় দানপত্রের শর্ত মোতাবেক দীর্ঘ ২৯ বছর ধরে ওই জায়গা আমি ও আমার পরিবারের লোকজন ভোগ দখল করে আসছি। কিন্তু গত বুধবার (০৭ অক্টোবর) স্থানীয় আনসার ভিডিপি সদস্য মোজাফ্ফর হোসেন মিষ্টার, আফজাল হোসেন, মোস্তা মিয়া, সাহেব আলী উদ্দেশ্য প্রণোদিতভাবে ওই জমি আনসার ভিডিপির ক্লাবের জায়গা বলে দখল করার চেষ্টা করেন।

এসময় আমি বাঁধা প্রদান করেতে গেলে তারা আমার উপর ক্ষিপ্ত হন। পরে আমার পরিবারের লোকজনকে হয়রানী করার উদ্দেশ্য বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি আরো বলেন, ওই মহলটি জমি দখল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102