বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চিরিরবন্দরে কাঁকড়া নদীতে ঝিঁনুক তুলতে নেমে নিখোঁজ, ২৪ ঘন্টা পর কিশোরের মৃতদেহ উদ্ধার ‘বিয়ে পাগলা’ ছেলে হাতুরিপেটা করলেন বৃদ্ধ বাবাকে ‘মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না’ দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিল স্বামী বাংলাদেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে: ফখরুল বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ

উলিপুরে আইপিএল ক্রিকেট খেলা নিয়ে জুয়া, আটক ৯

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪ বার
উলিপুরে আইপিএল ক্রিকেট খেলা নিয়ে জুয়া, আটক ৯

কুড়িগ্রামের উলিপুরে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) নিয়ে বাজি ধরে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার দুপুরে তাদের জেল-হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানার এসআই মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর গ্রামের নুর ইসলামের মুদি দোকান থেকে পশ্চিম নাওডাঙা গ্রামের রাশেদুল ইসলাম(৩৫) নুর ইসলাম(৫০), দুলাল মিয়া (২৪), লাভলু মিয়া (২২), মাহফুজুর রহমান(১৯) মেজবাউল ইসলাম(১৯), আতিকুর রহমান (২৯), ইয়াছিন আলী(২২), রাশেদুল ইসলাম(২৮) কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ টি টেলিভিশন, ৭টি মোবাইল ফোন ও নগদ ১৯ হাজার ৭১০ টাকা জব্দ করা হয়।

উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযানে গত ৩ দিনে ২৩ জনকে আটক করা হয়েছে। এ উপজেলায় মাদক ও জুয়া নির্মূলে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,১০৫,১১১
সুস্থ
৩০,৬৫৯,৫৯৩
মৃত্যু
১,১৩০,৬১৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102