মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

উদীয়মান সেনপাড়া সারস্বত যুব সমবায় সমিতির, কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৭১ বার
senpara

আপেল মাহমুদ, রুহিয়া (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে ঘরে বসে থেকে কর্মহীন হয়ে পড়া ঠাকুরগাঁও সদর উপজেলার ৪০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু , সাবান সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা করেছে উদীয়মান সেনপাড়া সারস্বত যুব সমবায় সমিতি।

মঙ্গলবার (৩১ মার্চ) ঠাকুরগাঁও সদর উপজেলার ২০ নং রুহিয়া ইউনিয়নের, সেনপাড়া হরিমন্দির প্রাঙ্গণে, সামাজিক দূরত্ব বজায় রেখে এসব বিতরণ করেন, অনিল চন্দ্র সেন, চেয়ারম্যান ২০নং রুহিয়া ইউনিয়ন পরিষদ ও সহ-সভাপতি, রুহিয়া থানা আওয়ামীলীগ।

এ সময় উদীয়মান সেনপাড়া সারস্বত যুব সমবায় সমিতি সভাপতি, শিমুল কুমার সেন, সাধারন সম্পাদক ভয়েল সেন(রিবন), বিপ্লব সেন, চিন্ময় কুমার সেন, তারাপদ, জয় সেন, সুমন সেন, রতন, ভাস্কর, পার্থ সেন, জনার্ধন সেন সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনিল চন্দ্র সেন বলেন, সরকারের পাশাপাশি করোনায় কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের পাশে দাঁড়ানোয় উদীয়মান সেনপাড়া সারস্বত যুব সমবায় সমিতির কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ কার্যক্রমের অংশ হিসেবে সংগঠনের অন্যান্য সদস্যের সাথে নিয়ে ৪০ পরিবারকে শুকনো খাবার, চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় জিনিস প্রদান করা হয়।

পাশাপাশি করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সুরক্ষিত থাকার কৌশল শেখানো হয়। এর আগেও গত ২৭ মার্চ ওই এলাকার করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে লিফলেট, সংক্রমণ থেকে রক্ষা পেতে মাস্ক, সাবান, ১২৫ বাড়িতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও ২৮ মার্চ বাড়ি-বাড়ি ও বিভিন্ন সড়কে ব্লিচিং পাউডার মেশানো জীবানুনাশক স্প্রে করে।

তাদের এই কাজকে সকল মহল প্রশংশা করেছে।।

সরকারের পাশাপাশি স্থানীয় বিত্তবান মানুষদের কর্মহীনদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান সংগঠনটির অন্যতম সদস্য চিন্ময় কুমার সেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৮৭৭,৮৯১
সুস্থ
৩০,৪৮২,৯৬১
মৃত্যু
১,১২৬,৩৫০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102