মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

ইতালির নিস্তব্ধ পুরো নগর, বাতাসে শুধু লাশের গন্ধ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৮৩ বার
CORONA

আন্তর্জাতিক ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসে ইতালিতে এক বাংলাদেশিসহ একদিনে ৫শ’ ৪২ জন মারা গেছেন। দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৪০ হাজারের কাছাকাছি। মারা গেছে সাড়ে ১৭ হাজারের বেশি মানুষ। ইস্টার সানডেতে সবাইকে ঘরে রাখতে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

এদিকে মৃত্যুপুরী ইতালিতে চারদিকে রাজ্যের নিস্তব্ধতা। অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না কেউ। মাঝে মাঝে অ্যাম্বুলেন্সের সাইরেন ছড়িয়ে দিচ্ছে একরাশ বিষণ্ণতা। তার মধ্যেই চলছে বেঁচে থাকার প্রাণপণ লড়াই।

গতকাল বুধবার দেশটিতে আক্রান্ত এবং মৃতের সংখ্যা অপেক্ষাকৃত কমেছে। মৃতের সংখ্যা ৫শ’র ওপর থাকলেও, প্রথমবার রেকর্ড ২ হাজার ৯৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যাও বাড়ছে। একদিকে লকডাউন অন্যদিকে আক্রান্ত ও মৃত্যুর শঙ্কায় প্রবাসীরা।

এদিকে ইস্টার সানডে উপলক্ষে নাগরিকরা ঘরের বাইরে আসতে পারেন এই আশঙ্কায় দেশের বিভিন্ন স্থানে ড্রোন এবং হেলিকপ্টার ব্যবহার করে জনসমাগম ঠেকানোর সিদ্ধান্ত নিয়েছে ইতালি কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৭৯০,৫৪৩
সুস্থ
৩২,১৮২,৭৩৭
মৃত্যু
১,১৬৪,৬০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102