বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবন্ধী স্কুলে বৃক্ষরোপন করলেন সাবেক এমপি লিটা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১১৮ বার
২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে সাবেক এমপি সেলিনা জাহান লিটার উদ্যোগে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় এক বৃক্ষরোপণ কার্যক্রমের আয়োজন করা হয়।
সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় এবং প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় প্রত্যেক নেতা কর্মীকে অনন্ত ৩ টি করে গাছ লাগানোর নির্দেশনা প্রদান করেন। এ নির্দশনা বাস্তবায়নের লক্ষে ২৩ জুন মঙ্গলবার দুপুরে রাণীশংকৈল আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুল মাঠে ৭১ টি বিভিন্ন জাতের বনজ ও ফলদ গাছের চারা রোপণ করে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
এ বৃক্ষরোপণ কার্যক্রমের  উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা।
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্চয় দেবনাথ, মহিলা ভাইস চেয়ারমম্যান শেফালী বেগম, আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী, আ’লীগ নেতা ও প্রধান শিক্ষক বাবর আলী, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান, উপ সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম, স্কুলের শিক্ষক কর্মচারী ও সাংবাদিকবৃন্দ।
প্রসঙ্গত, প্রয়াত এমপি আলী আকবরের কন্যা, সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা ১৯৯৩ সালে নিজ উদ্যোগে ও অর্থায়নে এ স্কুলটি প্রতিষ্ঠা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102