বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

আট জেলায় খাদ্য উপহার দিচ্ছে আইডিএলসি এবং সিএসআর উইন্ডো বাংলাদেশ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৬৪ বার

নাটোর প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলা করতে নাটোরসহ আট জেলায় খাদ্য উপহার পৌছে দিচ্ছে দেশের স্বনামধন্য আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এবং স্বেচ্ছাসেবী সংগঠন সিএসআর উইন্ডো বাংলাদেশ।

নাটোর,গোপালগঞ্জ, কুড়িগ্রাম, বরিশাল, গাইবান্ধা, ঝিনাইদহ, ঠাকুরগাঁও এবং মৌলভীবাজারের অসহায় এবং বর্তমানে কর্মহীন পরিবারের কাছে খাদ্য উপহার পৌছে দিচ্ছে সিএসআর উইন্ডো বাংলাদেশের স্থানীয় স্বেচ্ছাসেবকরা। চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ, আলু, সাবান-এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছানোর পাশাপাশি তাদের মাঝে সচেতনতার বার্তাও পৌছে দেয়া হচ্ছে।

এই প্রসঙ্গে সংগঠনটির সমন্বয়কারী আহসান রনি বলেন, করোনারে বিরূদ্ধে যে যুদ্ধ ঘোষণা করা হয়েছে, তাতে আমরা জয়ী হতে চাই। আমরা এর আগে সারা দেশের প্রায় ৮০ লক্ষ মানুষের মাঝে সচেতনতার বার্তা পৌছে দিয়েছি। সামাজিক দূরত্ব সৃষ্টিতে ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে ৩ ফিট দূরত্বে জীবানুনাশক স্প্রে ও দাঁগ এঁকে দিয়েছি। তারপর ১২টি জেলার প্রায় ১৩০০ পরিবারের মধ্যে খাদ্য উপহার পৌছে দিয়েছি। আমাদের সামনে আরও সামাজিক কর্মকান্ড পরিচালনা করার ইচ্ছা আছে । আসলে আমরা সকল মানুষের সাথেই সম্পর্ক স্থাপন করতে চাই।

আইডিএলসির সহযোগিতায় ‘সম্পর্ক’ শিরোনামে মানুষের মাঝে খাদ্য উপহার পৌছানোর প্রকল্পটির দুইটি ধাপ শেষ হয়েছে। এবার তৃতীয় ধাপে আটটি জেলার অসহায় মানুষ বেশ উপকৃত হবে বলে মনে করছেন সংগঠনটির স্বেচ্ছাসেবীরা। এই খাদ্য সামগ্রী বিতরণের জন্য সিএসআর উইন্ডো বাংলাদেশ-এর কাইন্ডনেস অ্যাম্বাসেডর বা স্বেচ্ছাসেবকরা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

গোপালগঞ্জের আসাদুজ্জামান মামুন, কুড়িগ্রামের মাহমুদুল হাসান, নাটোরের মো: আশিকুর রহমান, বরিশালের সাবিহা চৌধুরী, গাইবান্ধার মো: মুক্তাদির ইমাম, ঝিনাইদহের ইমামুল ইসলাম, ঠাকুরগাঁওয়ের রফিক খান, সিলেটের মোহাম্মদ ফরিদ মিয়ার নেতৃত্বে সংগঠিত স্বেচ্ছাসেবক দল গ্রামে, গঞ্জে, প্রত্যন্ত এলাকায় তাদের সম্পর্কের উপহার নিয়ে পৌছে যাচ্ছেন। কেন্দ্র থেকে পুরো কর্মসূচি আহসান রনির সঙ্গে সহ-সমন্বয়কারী হিসেবে কাজ করছেন শাদমান সাকিব অনিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,২৫১,৯৮৩
সুস্থ
৩২,৪৪৬,৯৭০
মৃত্যু
১,১৭১,৪৭৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102