নোটিশ :
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে নতুন করে ঢাকা ফেরত দুইজন করোনায় আক্রান্ত; আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১ ! ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নতুন করে দুইজন করোনায় আক্রান্ত; আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১ করোনা বীর নাসিক কাউন্সিলর খোরশেদের স্ত্রী লাইফ সাপোর্টে করোনা পরিস্থিতির কারণে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব হচ্ছে না-শিক্ষামন্ত্রী প্রতিষ্ঠান চালালে রাখতে হবে থার্মোমিটার-জীবানুণাশক ঠাকুরগাঁওয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন এসএসসিতে ১০৪ প্রতিষ্ঠানের কোনও শিক্ষার্থী পাস করেনি ! ২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮২.৮৭ মোবাইলে এসএসসির পরীক্ষার ফলাফল জানবেন যেভাবে কুড়িগ্রামে যুবককে পিটিয়ে হত্যার আসামীদের ফাঁসির দাবীতে মানবন্ধন

আটোয়ারীতে করোনা ভাইরাস ঠেকাতে সম্মিলিত প্রচেষ্টা

  • প্রকাশিত: রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ৬৪ পঠিত:
করোনা ভাইরাস সংক্রমন

পঞ্চগড় প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনী, রাজনৈতিক দল, জনপ্রতিনিধি সহ স্থানীয় সাংবাদকর্মীগণ সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছেন। উপজেলায় করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করছেন সেনা সদস্যের টহল দল।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা জানান, পঞ্চগড় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দীনের নেতৃত্বে রোববার (২৯ মার্চ ) সৈয়দপুর সেনানিবাসের ওয়ারেন্ট অফিসার মোঃ আলী আল আলভী’র সেনা সদস্যের টহল দল সহ উপজেলার কেন্দ্রিয় ব্যবসা কেন্দ্র ফকিরগঞ্জ বাজার সহ বিভিন্ন হাট-বাজার মনিটরিং করেছেন।

ইউএনও আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে চলা সহ জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি উপজেলা প্রশাসনের পক্ষ হতে বর্তমানে বিভিন্ন শ্রমজীবি মানুষদের মাঝে চাল, ডাল, আলু, মাস্ক ও সাবান সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বলেন, প্রবাসী সহ ঢাকা থেকে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে পুলিশ প্রশাসন বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামুলক পরামর্শ সহ জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করছেন। এমনকি প্রত্যহ বাজার মনিটরিং ব্যাপারে উপজেলা প্রশাসনকে সহযোগিতা দিচ্ছে পুলিশ প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর জানান, রোববার (২৯ মার্চ) আটোয়ারীতে হোম কোয়ারেন্টাইনে ২৫জন অবস্থান করছেন। তারা সবাই সুস্থ্য আছেন। করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রমনের জরুরী পরিস্থিতি মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দু’টি কক্ষে ৫ শয্যা বিশিষ্ট আইসোলেশন ইউনিট প্রস্তুত রাখা হয়েছে।

অপরদিকে রাজনৈতিক দল, জনপ্রতিনিধি ও সংবাদকর্মীদের পক্ষ থেকে জনসচেতনতামুলক লিফলেট, মাস্ক বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম জানান, সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত থাকলে করোনা ভাইরাস সংক্রমন হতে রক্ষা পাব -ইনশাআল্লাহ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,১৯৭,৭৫২
সুস্থ
২,৭৬১,১০৮
মৃত্যু
৩৭১,৬২৬
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com