মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

অল্পের জন্য প্রাণে বাঁচলেন সাবেক এমপি বদি

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৬ বার

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন কক্সবাজার-৪ আসনের (উখিয়া-টেকনাফ) সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি। দুর্ঘটনায় তাকে বহনকারী গাড়ির সামনের দিকের একপাশের অংশ দুমড়ে মুচড়ে গেলেও তার কোনো ক্ষতি হয়নি।

দুর্ঘটনায় আবদুর রহমান বদি অক্ষত আছেন। তার গাড়ি চালক মো. নন্না মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সামনে বদির গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

এ তথ্য নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছির আরফাত।

আবদুর রহমান বদি গণমাধ্যমকে জানিয়েছেন, কক্সবাজার থেকে মামলার হাজিরা দিতে চট্টগ্রাম যাওয়ার পথে লোহাগড়ায় পৌঁছালে সেখানে বিপরীতমুখী আসা একটি বিস্কুট কোম্পানির কাভার ভ্যান আমার গাড়িতে ধাক্কা দেয়। এতে বদির গাড়ির সামনের পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। তিনি অক্ষত ও সুস্থ্য আছেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছির আরফাত জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাভার ভ্যানটিকে আটক করে থানা হেফাজতে নিয়ে এসেছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৭২০,৯৫০
সুস্থ
৩০,৪০০,৯৬১
মৃত্যু
১,১২৪,২২৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102