শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ

অভিনেতা ঋষি কাপুর আর নেই

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৫৯ বার
rishi kapoor

বিনোদন ডেস্ক: ভারতের জাতীয় চলচ্চিত্রে অভিনেতা ঋষি কাপুর মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে মৃতুবরণ করেছেন। এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন অভিতাভ বচ্চন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

এর আগে ২৯ এপ্রিল (বুধবার) ভোরে শ্বাসকষ্ট নিয়ে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতলে ভর্তি করা হয়। ২০১৮ সালে থেকে ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসা গ্রহণ করছিলেন এই অভিনেতা।

ঋষি কাপুর অভিনেতা প্রযোজক এবং পরিচালক হিসাবে বলিউডে সুপরিচিত। ১৯৭০ সালে তার পিতার চলচ্চিত্র মেরা নাম জোকারে শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আত্মপ্রকাশ করে জাতীয় চলচ্চিত্রে পুরস্কার জিতে নেন।

এরপর ববি চলচ্চিত্রে ডিম্পল কাপাডিয়ার সাথে প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান এবং ১৯৭৪ সালে ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার লাভ করেন। ১৯৭৩ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি ৯২টি রোমান্টিক চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেন যেখানে ৪১টি চলচ্চিত্রে সহ-তারকাদের সমন্বয় ছিল। বাকী ৫১টি চলচ্চিত্রের মধ্যে মাত্র ১১টি চলচ্চিত্রে তিনি সফলতা পান। ১৯৭৩ থেকে ১৯৮১ সাল পর্যন্ত তার সহধর্মীনি নীতু সিং এর বিপরীতে মোট ১২টি চলচ্চিত্রে এক সাথে কাজ করেন।

১৯৮০ সালের ২২ জানুয়ারী তারিখে ঋষি কাপুর অভিনেত্রী নীতু সিংকে বিয়ে করেন। ব্যক্তিজীবনে ঋষি কাপুর ২ সন্তানের জনক। অভিনেতা রণবীর কাপুর ও ডিজাইনার রিধিমা কাপুর সাহানির বাবা ঋষি। এছাড়া ঋষি কারিশমা কাপুর এবং কারিনা কাপুর এর চাচা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৪৬৩,০৫২
সুস্থ
৩১,৪১৭,৫৩৮
মৃত্যু
১,১৪৮,৬৯৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102