বৃহস্পতিবার , নভেম্বর ১৫ ২০১৮
Breaking News

সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে, তারপর…

বাংলার আলো ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে প্রচার করায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকেলে আয়েশা ইসলাম নামের এক গৃহবধূ সোনারগাঁও থানায় এ মামলা দায়ের করেন। এর আগে করা একটি সাধারণ ডায়েরির সূত্র ধরে র‌্যাব-১০ অভিযান চালিয়ে গত রোববার রাতে অভিযুক্ত আল আমিনকে সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামের ডা. শফিকুর রহমানের বাড়ি থেকে গ্রেফতার করে।

সোনারগাঁও থানায় দায়ের করা আয়েশা আক্তারের এজহার থেকে জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর ভাগজোড় গ্রামের বিল্লাল মিয়ার ছেলে আল আমিনের সাথে নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাটিপাড়া গ্রামের আহসানুল ইসলামের মেয়ে আয়েশা ইসলামের সাথে ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে যৌতুকের টাকার জন্য মানসিক ও শারীরিক নির্যাতন করেন। এ নির্যাতন সহ্য করতে না পেরে তার বাবার বর্তমান ঠিকানা দক্ষিণ টেংড়া সারুলিয়া ডেমরায় চলে আসেন। পরে ওই স্বামী আল আমিনের বিরুদ্ধে আদালতে একটি যৌতুক মামলা দিয়ে তালাক দিয়ে দেন আয়েশা ইসলাম।

এতে ক্ষিপ্ত হয়ে সাবেক স্বামী আল আমিন তার সাবেক স্ত্রী আয়েশা ইসলামের নগ্ন ছবি ও মোবাইল নাম্বার ব্যবহার করে দুটি ফেসবুক আইডি তৈরি করে তার নগ্ন ছবি আপলোড করেন। এ বিষয়টি জানতে পেরে আয়েশা ইসলাম তার সাবেক স্বামী আল আমিনের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি আরো নগ্ন ছবি ও গোপনীয় ছবি ফেসবুকে ছেড়ে দেয়া হবে বলে হুমকি দেন। নিরাপত্তা চেয়ে আয়েশা ইসলাম ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ ঘটনায় আয়েশা ইসলাম র‌্যাব-১০ সহযোগিতা চাইলে র‌্যাব আল আমিনের অবস্থান নিশ্চিত করে গত রোববার রাতে সোনারগাঁওয়ের সাদিপুরের নানাখী এলাকায় ডা. শফিকুর রহমানের বাড়িতে অভিযান চালায়। র‌্যাব অভিযান পরিচালনা করে আল আমিনকে কম্পিউটারের হার্ডডিক্স ও অন্যান্য ডুকুমেন্টসহ তাকে গ্রেফতার করে।

এদিকে র‌্যাব-১০ গ্রেফতারকৃত আল আমিনকে সোমবার বিকেলে সোনারগাঁও থানায় হস্তান্তর করে। এ ঘটনায় আল আমিনের সাবেক স্ত্রী আয়েশা ইসলাম থানায় একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁও থানার ওসি তদন্ত সেলিম মিয়া জানান, র‌্যাব-১০ একটি দল আসামি আল আমিনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আল আমিনের সাবেক স্ত্রী মামলা দায়ের করেছেন। মঙ্গলবার গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হবে।

Check Also

চটপটি বিক্রেতা থেকে আজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

বাংলার আলো ডেস্ক: … ঘরের কাছেই আছে সুবিধাবঞ্চিতদের জন্য ‘ওব্যাট প্রাইমারি স্কুল’। এর সামনে চটপটি বিক্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *