রবিবার , সেপ্টেম্বর ২৩ ২০১৮
Breaking News

র‍্যাবের হাতে আবারও ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের এক সদস্য আটক

বাংলার আলো ডেস্ক : লাগাতার অভিযানে র‍্যাব-১৩’র হাতে আবারও ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন থেকে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারীর সক্রিয় সদস্য আটক হবার খবর পাওয়া গেছে।
র‍্যাব সূত্রে জানা গেছে,র‍্যাব-১৩,ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১,এর একটি আভিযানিক দল রবিবার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের জগন্নাথপুরে অভিযান পরিচালনা করে  ভূয়া প্রশ্নপত্রফাঁস সংক্রান্ত প্রতারণার সাথে জড়িত মোঃ সাইফুল ইসলাম (১৯), পিতা-মোঃহামিদুল ইসলাম, বাঙ্গালীপাড়া,জগন্নাথপুরকে আটক করে।উক্ত আসামী বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে টাকার বিনিময়ে চলমান এইচএসসি পরীক্ষা ২০১৮ এর ভূয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল।ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ,পেজের সক্রিয় সদস্য এ্যাডমিন হিসেবে সে দায়িত্ব পালন করত।সে বিভিন্ন শিক্ষার্থীদের প্রতারণার উদ্দেশ্যে প্রলুব্ধ করতো।সামাজিক যোগাযোগ মাধ্যম   হোয়াটস্অ্যাপ,মেসেঞ্জারসহ বিভিন্ন গ্রুপের মাধ্যমে   যোগাযোগ করতো এবং বিকাশের মাধ্যমে প্রতারণার অর্থ লেনদেন করতো। র‌্যাব-১৩ এর আভিযানিকদলের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কর্মকান্ডের কথা স্বীকার করেছে বলে র‍্যাব কর্তৃপক্ষ জানিয়েছেন।
র‍্যাব-১৩,ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর অধিনায়ক সাকিব তালুকদার নাজমুস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  উপরোক্ত ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারকে যুবলীগের ফুলের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের নবাগত পুলিশ সুপার মনিরুজ্জামানকে ফুলের শুভেচ্ছা দিয়েছেন ঠাকুরগাঁও জেলা যুবলীগ। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *