সোমবার , সেপ্টেম্বর ২৪ ২০১৮
Breaking News

রুপগঞ্জে অজ্ঞাত তিন যুবকের লাশ উদ্ধার

বাংলার আলো ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকায় অজ্ঞাত তিন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের শরীরে আঘাত ও মাথায় জখমের চিহ্ন রয়েছে। নিহতদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। তাদের প্রত্যেকের পরনে জিন্সপ্যান্ট ও দুইজনের গায়ে শার্ট এবং একজনের গায়ে গেঞ্জি রয়েছে।

স্থানীয়দের দেওয়ার খবরের ভিত্তিতে পূর্বাচলের ভুঁইয়া বাড়ি ব্রিজ এলাকা থেকে আজ শুক্রবার ভোরে লাশ তিনটি উদ্ধার করে পুলিশ। রাতে হত্যার পর এখানে ফেলে যাওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান তিনটি লাশ উদ্ধারের খবর নিশ্চিত করেছেন। তবে এ ব্যাপারে পুলিশ তাৎক্ষণিকভাবে বিস্তারিত কিছু বলতে রাজি হয়নি।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রত্যক্ষদর্শীদের দেয়া খবরে শুক্রবার সকাল সোয়া ৮টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন যুবকের মরদেহ উদ্ধার করে।

নিহত তিন জনেরই মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাদের হত্যা করে ওই স্থানে ফেলে গেছে বলে মনে করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

‘আপনার যেটা প্রয়োজন সেটা নিয়ে যান, আর যেটা অপ্রয়োজনীয় সেটা রেখে যান’ কর্মসূচির উদ্বোধন

জাকির হোসেন, পীরগঞ্জ (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সঙ্গীর ব্যতিক্রম ধর্মী উদ্দ্যোগ আপনার যেটা প্রয়োজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *