বৃহস্পতিবার , নভেম্বর ১৫ ২০১৮
Breaking News

রাজশাহীতে মাইক্রোবাসের ধাক্কায় পাঁচ হাজার ডিম নষ্ট

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীর ব্যস্ততম নিউ মার্কেট এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় ডিমবাহী একটি ভ্যান উল্টে গিয়ে পাঁচ হাজার ডিম নষ্ট হয়ে গেছে। ঘটনার পর মাইক্রোবাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। রোববার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিউ মার্কেট এলাকার এনআরবি ব্যাংকের বিপরীতে এ ঘটনা ঘটে।
ডিমগুলো ভ্যানযোগে সাহেববাজার এলাকার আমান গ্রুপ থেকে উপশহর এলাকায় ডাবলু নামের খুচরা ও পাইকারি বিক্রেতার কাছে ডিমগুলো নিয়ে যাওয়া হচ্ছিলো।
ডিমগুলো নিতে আসা ব্যবসায়ী ডাবলুর কর্মচারী রহিদুল জানায়, ডিমগুলো নিয়ে যাওয়ার সময় একটি বেপরোয়া মাইক্রোবাস এসে সাইড থেকে ধাক্কা দেয়। এতে করে ভ্যানটি উল্টে যায় এবং ভ্যানচালক আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়।
তিনি আরো বলেন, ভ্যানে ছয় হাজার ডিম ছিল। যার দাম ৪৫ থেকে ৪৮ হাজার টাকা। এর মধ্যে এক হাজারের মতো দিম ভালো আছে। বাকিগুলো ভেঙে গেলেও যে ডিমগুলো হালকা ভালো আছে সেগুলো বালতিতে নেওয়া হচ্ছে এবং নষ্টগুলো ফেলে দেওয়া হয়েছে।
এ বিষয়ে নগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মনসুর রহমন জানান, ঘটনাশুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে আগেই মাইক্রোবাসটি পালিয়ে যায়। সিটি করপোরেশনে খবর পাঠিনে রাস্তা পরিষ্কারের ব্যবস্থা করা হচ্ছে।

Check Also

চটপটি বিক্রেতা থেকে আজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

বাংলার আলো ডেস্ক: … ঘরের কাছেই আছে সুবিধাবঞ্চিতদের জন্য ‘ওব্যাট প্রাইমারি স্কুল’। এর সামনে চটপটি বিক্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *