বৃহস্পতিবার , নভেম্বর ১৫ ২০১৮
Breaking News

মুশফিকের জন্য খুদে ভক্তের কাণ্ড

খেলার খবর: প্রিয় খেলোয়াড়ের জন্য মাঠে দর্শকদের ঢুকে পড়াটা খুব একটা অপরিচিত ঘটনা নয়, তাকে একবার ছুঁয়ে দেখতে নিরাপত্তা বেষ্টনী ভাঙ্গার ঘটনা অহরহ।

প্রিয় তারকার স্পর্শ নিতে ভক্তের পাগলামির এমনই এক ঘটনা ঘটেছে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার সিলেট টেস্টের প্রথম দিনে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

জিম্বাবুয়ের ইনিংসের ৪৮তম ওভার চলছে, কিপিংয়ে ব্যস্ত মুশফিকুর রহিম। হঠাৎ নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে মাঠে ঢুকেই তাকে জড়িয়ে ধরল ১০-১২ বছরের একটা ছেলে। পা ছুঁয়ে মুশফিককে সালামও করেন এই ভক্ত। খুদে ভক্তের এই কাণ্ড দেখে অবাক হয়ে যান মি. ডিপেন্ডেবল।

তবে আকস্মিকতা কাটিয়ে ভক্তের সঙ্গে কোলাকুলি করে তার খুশি আরও বাড়িয়ে তোলেন মুশফিক। বাধা দিতে নিরাপত্তারক্ষীরা ছুটে আসলে তিনি তাদেরকে অনুরোধ করেন, যেন খুদে ভক্তের সঙ্গে অনাকাঙ্ক্ষিত কিছু না ঘটে। এ দৃশ্য দেখে আম্পায়ার খেলা থামিয়ে দেন। পরে নিরাপত্তার দায়িত্বে থাকা লোকজন দ্রুত সেই ভক্তকে টেনে বের করে নিয়ে যান।

প্রথমবারের মত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট আয়োজন উপলক্ষে গ্যালারিতে চোখে পড়ার মত দর্শক উপস্থিতি লক্ষ্য করা গেছে। অভিষেক দিনে মাঠে দর্শক ঢুকে পড়ার ঘটনায় নতুন কিছুর স্বাদ পেলো সিলেটবাসী।

এর আগে এমন ঘটনা ঘটেছিল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে। সেবার সেই ভক্তকে পুলিশে দিয়ে দেয়া হয়েছিল। পরে মাশরাফির অনুরোধে তাকে ছেড়ে দেওয়া হয়।

Check Also

দক্ষিণ এশিয়ায় সেরা বাংলাদেশের মেয়েরা

খেলার খবর: সেই ভুটান। থিম্পুর সেই চাংলিমিথাং স্টেডিয়াম। টুর্নামেন্টটা শুধু আলাদা। ফলও। ১৮ আগস্ট সাফ অনূর্ধ্ব-১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *